বলিউডবিনোদন

Pushpa 2: পুষ্পা ২-তে ভাওরা সিং শিখাওয়াতের লুক ভাইরাল, দেখুন কেমন বদলেছেন ইন্সপেক্টর ভানওয়ার সিং

Advertisement
Advertisement

২০২১ থেকেই দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’এর প্রশংসায় পঞ্চমুখ গোটা বিশ্ব। ছবিতে পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনের অভিনয় রীতিমতো সকলের নজর কেড়ে নিয়েছিল। পাশাপাশি ছবিতে শ্রীভাল্লীর চরিত্রে রশ্মিকা মন্দনা ও পর্দার এসপি ভাওরা সিং শিখাওয়াতের অভিনয়ও অসংখ্য প্রশংসা কুড়িয়েছিল। আপাতত, অগণিত দর্শকমহল আবারো তাদের প্রিয় আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় দিন গুণছেন। তবে এর মাঝেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে ভাওরা সিং শিখাওয়াতের আসন্ন লুক। কতটা বদলেছেন তিনি!

Advertisement
Advertisement

আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষেই মুক্তি পেয়েছে আসন্ন ‘পুষ্পা ২- দ্যা রুল’এর ট্রেলার। আর সেটি নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই দর্শকমহলে। ট্রেলারে নিখোঁজ হতে দেখা গিয়েছে পর্দার পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনকে। সেই বিষয়কে কেন্দ্র করেই পর্দায় ফিরবেন ভওরা সিং। আর সেই ফেরা যে বেশ জোরদার হতে চলেছে, তা আর আলাদাভাবে বলার নয়। আসন্ন পুষ্পা ২-তে যে পুষ্পা ও ভওরা সিংয়ের অনস্ক্রিন টক্কর আরো বেশি নজর কাড়বে, সেকথা ট্রেলারেই স্পষ্ট।

Advertisement

Advertisement
Advertisement

‘পুষ্পা-দ্যা রাইজ’এ ভওরা সিংকে একা জঙ্গলে নিয়ে গিয়ে তাকে মদ্যপান করিয়ে প্রায় উলঙ্গ অবস্থায় ছেড়ে এসেছিলেন পুষ্পা। ফিরে শ্রীভাল্লীর সাথে নিজের বিয়ের অনুষ্ঠানও সম্পন্ন করেছিলেন। এরপর এস পি ভওরা সিং ফিরে আসার পর তার দীর্ঘদিনের পোষ্য কুকুরটিও চিনতে পারেনি তাকে। রাগে ফুঁসতে থাকে সে। সেইসময়ই ভাওরা সিং ঠিক করে নিয়েছিলেন পুষ্পার থেকে এই ঘটনার প্রতিশোধ গুনে গুনে নেবেন তিনি। আর সেই সূত্র ধরে বলাই চলে আসন্ন ছবিতে তার কামব্যাক চমকে দেবে অধিকাংশকে। ইতিমধ্যেই যে ছবিতে তার শুটিং শেষ হয়েছে, তা সাম্প্রতিক ভাইরাল হওয়া পোস্ট থেকেই স্পষ্ট হয়েছে সকলের কাছে। এখন শুধুই অপেক্ষার পালা। সব ঠিকঠাক থাকলে আগামী বছরেই মুক্তি পাবে পুষ্পা ২।

Advertisement

Related Articles

Back to top button