মিউজিকবিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: ‘চকলেট ভার্সেস বন্দুক’এর তালেই রিল বানালেন স্বপ্না, রইল ঝলক

Advertisement
Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই সক্রিয়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার প্রসঙ্গিত কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি নিজের গানেই রিল বানিয়ে একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

Advertisement

Advertisement
Advertisement

উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি খুব সম্প্রতি নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। বর্তমানে এই রিল ভিডিওটিই নজর কেড়েছে নেটনাগরিকদের একাংশের। পছন্দও করেছেন বহুজন। ভিডিওতে নিজের গাওয়া ‘চকলেট ভার্সেস বন্দুক’এর তালেই বানিয়েছিলেন রিল। এদিন তার পরনে ছিল নীল শাড়িও। খোলা চুলে হালকা মেকাপ নিয়েছিলেন তিনি। আপাতত, তার এই নাচের ঝলকে মজেছে নেটদুনিয়ার একাংশও। সেকথা অবশ্য অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে নজর দিলেই স্পষ্ট হবে।

Advertisement

Related Articles

Back to top button