বলিউডবিনোদন

টাইগার ৩ এর একটি সেটের জন্য পরিচালক খরচ করলেন ৩৫ কোটি, হবে বছরের সবথেকে বড় সিনেমা

এই মুহূর্তে এই সিনেমা নিয়ে সকলেই বেশ আশাবাদী

Advertisement
Advertisement

বলিউডের ভাইজান এবং কিং খানের ভক্তরা বিনোদনের ডাবল ডোজের অপেক্ষা করছেন এখন। ভক্তরা সবসময়ই এই জুটিকে একসঙ্গে দেখতে আগ্রহী। বলিউড সুপারস্টার শাহরুখ খান এবং সালমান খান আবারও দর্শকদের বিনোদন দিতে প্রস্তুত। শাহরুখ-সালমানকে শীঘ্রই বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে টাইগার 3-এ।

Advertisement
Advertisement

নির্মাতারা “টাইগার 3” এর জন্য প্রস্তুত হতে কোন কসরত ছাড়ছেন না। তথ্য অনুসারে, শাহরুখ খান এবং সালমান খান দুজনেই টাইগার 3-এ দুর্দান্ত কিছু অ্যাকশন দৃশ্য দর্শকদের উপহার দিতে চলেছেন। যে কোনো অ্যাকশন সিকোয়েন্সের জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। এর পাশাপাশি, শাহরুখ-সালমানের এই সিকোয়েন্সের শুটিংয়ে এই ছবির নির্মাতারা প্রতিটি খুঁটিনাটির যত্ন নিচ্ছেন। তারা এই দৃশ্যের জন্য একটি পৃথক সেট তৈরি করছেন, যার মোট খরচ প্রায় ৩৫ কোটি টাকা বলে জানা গেছে।

Advertisement

Advertisement
Advertisement

আগামী ৮ মে থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আর পাঠানে শাহরুখকে যেভাবে সাহায্য করেছিলেন সালমান, ঠিক একইভাবে এই ছবিতে সালমানকে সাহায্য করতে দেখা যাবে শাহরুখকে। সালমান খান ছাড়াও এই ছবিতে দেখা যাবে ইমরান হাশমি ও ক্যাটরিনা কাইফকে। এছাড়াও আদিত্য চোপড়া প্রযোজিত, ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা।

Advertisement

Related Articles

Back to top button