খেলাফুটবল

Lionel Messi: প্যারিসে নির্বাসিত হলেন মেসি, জুটবে না বেতনও! সৌদিতে ফিরলেন বিশ্বজয়ী

নির্বাসিত থাকা অবস্থায় নিজের প্রাপ্য বেতনও পাবেন না লিওনেল মেসি।

Advertisement
Advertisement

বিশ্বজয়ের আভা এখনও ফুটবল প্রেমীদের হৃদয়ে প্রজ্বলিত। বর্তমানে সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে নিয়ে প্রত্যাশা সবেমাত্র পূরণ হয়েছে আর্জেন্টিনা প্রেমীদের। তবে এই প্রথমবারের মতো দুর্ঘটনা ঘটে গেল এই তারকা ফুটবলারের সাথে। নিজের দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবারের জন্য নির্বাসিত হলেন লিওনেল মেসি। শুনে অবাক হচ্ছেন? নিজের পুরনো ক্লাব পিএসজি থেকে নির্বাসিত হয়েছেন এই বিশ্বজয়ী। মনে করা হচ্ছে, আর কখনো পিএসজির জার্সিতে দেখা যাবে না আর্জেন্টিনার তারকাকে।

Advertisement
Advertisement

ঘটনাটির সূত্রপাত ঘটেছে বেশ কয়েকদিন আগে। নিজের ক্লাব পিএসজি-কে না জানিয়ে হঠাৎ করেই সৌদি আরব চলে যান লিওনেল মেসি। আর বিশ্বজয়ীর এমন সিদ্ধান্তে কেঁপে উঠেছে তার পুরনো ক্লাব পিএসজি। ক্লাবকে না জানিয়ে হঠাৎ সৌদি আরব ভ্রমণ করার ফলে আগামী দুই ম্যাচের জন্য নির্বাসিত করা হয়েছে লিওনেল মেসিকে। শুধু এখানেই শাস্তির শেষ নয়, ক্লাবকে না জানানোর ফলে ততদিনের জন্য দলের সাথে অনুশীলন করতে পারবেন না এই তারকা ফুটবলার।

Advertisement

পাশাপাশি নির্বাসিত থাকা অবস্থায় নিজের প্রাপ্য বেতনও পাবেন না লিওনেল মেসি। এমন অবস্থায় বিভিন্ন মাধ্যমে জল্পনা উঠেছে, আর পিএসজি-তে ফিরবেন না তারকা ফুটবলার। সূত্রের খবর, জানা গিয়েছে পরের সিজনে ফ্রান্সে থাকার আগ্রহ হারিয়েছিলেন মেসি। শুধু তাই নয়, সৌদির ক্লাবের সঙ্গে যেমন কথা চলছে তেমনি তার পুরনো ক্লাব বার্সেলোনাতেও আবার প্রত্যাবর্তন করতে পারেন মেসি। আমরা আপনাদের জানিয়ে রাখি, আগামী ৩রা জুন শেষ হচ্ছে চলতি মরশুম। এখন শুধু সময়ের অপেক্ষা এটা দেখার যে আগামী মরশুমে কোন জার্সিতে মাঠে নামবেন লিওনেল মেসি।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button