বলিউডবিনোদন

রশ্মিকার সাথে ডেট করছেন শ্রীনিবাস বেল্লামকোন্ডা! গুজব নিয়ে নীরবতা ভাঙলেন তারকা

কর্ণাটক তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী রশ্মিকা মন্দানা

Advertisement
Advertisement

রশ্মিকা মন্দানাকে বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে কমবেশি অভিনেত্রীকে নিয়ে সর্বদাই আলোচনা চলছে। মাঝে মাঝে তিনি তার বিভিন্ন সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হন। সম্প্রতি তিনি চর্চায় চলে এসেছেন নিজের সম্পর্কের কারণে। আসলে কয়েকদিন ধরেই আলোচনা শুরু হয় যে, তেলেগু অভিনেতা শ্রীনিবাস বেল্লামকোন্ডা এবং কন্নড় অভিনেত্রী রশ্মিকা মান্দানা ডেট করছেন। মুম্বাই বিমানবন্দরে দুজনকে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকে এই দাবি আরও জোরালো হয়।

Advertisement

এই বিষয়ে মুখ খোলেননি রশ্মিকা। কিন্তু এবার এক অনুষ্ঠানে গিয়ে এই বিষয়ে স্পষ্ট বক্তব্য রেখেছেন শ্রীনিবাস বেল্লামকোন্ডা। তিনি বলেছেন যে তাঁদের এই সম্পর্কের দাবি সম্পূর্ণ গুজব ও ভিত্তিহীন। তিনি আশ্চর্য প্রকাশ করে বলেছেন যে এরকম গুজব তৈরি করে কারা! এছাড়া বিমানবন্দরে একসাথে দেখা যাওয়া নিয়ে তিনি বলেছেন যে তাঁরা দুজনেই হায়দ্রাবাদ থেকে মুম্বাই ভ্রমণ করছিলেন। তাই বিমানবন্দরে তাঁদের দেখা হয়ে গেছিল।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button