ভাইরাল & ভিডিও

Viral: বরের ঘোড়ায় উঠে নাচতে গিয়েই ঘটল বিপত্তি, সব নিয়ে হুড়মুড়িয়ে পড়লেন কনে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

Advertisement
Advertisement

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেশ-বিদেশের কিংবা পৃথিবীর বিভিন্ন জায়গার ঝলক দেখতে পাই। আর সেই সূত্র ধরে থেকে থেকে এমন কিছু ঝলক নজরে আসে, যা দেখে হয়তো হাসি থামানো মুশকিল হয়ে পড়ে। বলাই বাহুল্য, এই মুহূর্তে ইনস্টাগ্রামের মাধ্যমে তেমনই এক ঝলক প্রকাশ্যে এসেছে, যা দেখার পর থেকে নিজের হাসি নিয়ন্ত্রণ করতে পারছেন না নেটজনতার একাংশ। সকলের জন্য সেই ভিডিওটিই রইল, দেখে নিন।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘সংস্কারি বান্দি’ নামের একটি ইনস্টা পেজ থেকে বেশ কিছু সময় আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। ভিডিওতে একটি বিয়ের আসরে নববর বধূকে দেখা গিয়েছে। এটি যে বাঙালি বিয়ের আসর ছিল না, তা অবশ্য দেখেই স্পষ্ট হয়েছে। ভাইরাল হওয়া ঝলকে ঘোড়ায় বসে থাকতে দেখা গিয়েছিল বর বা দুলহেরাজাকে। আর তার পিছনে ঘোড়ার উপর উঠেই নাচ্ছিলেন নতুন কনে। আর সেই দৃশ্য দেখে যে আশেপাশের সকলের পাশাপাশি নেটজনতাও বেশ অবাক হয়েছেন, তা আর আলাদাভাবে বলার নয়। তবে এরপরেই যা ঘটলো! তা দেখে হাসি থামছে না কারোরই। ঘোড়ার উপরে উঠে নাচতে গিয়েই তিনি বিপত্তি ঘটিয়েছেন। বরকে সাথে নিয়েই হুড়মুড়িয়ে পড়েছেন কনে। এই দৃশ্য দেখে যে কারোরই হাসি নিয়ন্ত্রণে ছিল না, তা বলাই বাহুল্য। আপাতত, এই ভিডিওই হাসি ফুটিয়েছে নেটনাগরিকদের অধিকাংশের মুখে।

Advertisement

Related Articles

Back to top button