ভাইরাল & ভিডিও

খালি বক্স ব্যবহার করেই করে ফেললেন ওয়েল্ডিং, মোবাইল ক্যামেরার এমন ব্যবহার দেখে চমকে যাবেন আপনিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

Advertisement
Advertisement

প্রত্যেকের কাজ করার নিজস্ব স্টাইল আছে। সকলেই নিজের নিজের মতো করে একটা বিষয়কে সাজাতে চান। কেউ যদি সরাসরি কাজটি করে ফেলতে চান। আবার কেউ কেউ আছেন, যারা বেশি পরিশ্রম করতে রাজি নন। অনেকে আবার বিভিন্ন জুগাড় ব্যবহার করে এই কাজ করেন, যাতে তাদের বেশি পরিশ্রম না করতে হয়। এই সংক্রান্ত অনেক ভিডিও বার বার আসছে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হচ্ছে ব্যাপকভাবে। এমনই আরেকটি বাম্পার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এতে একজন ব্যক্তি তার বিস্ময়কর প্রতিভা ব্যবহার করে একটি চমৎকার কাজ করেছেন।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি রিল সম্প্রতি মানুষের আকর্ষণ পেতে সক্ষম হয়েছে। এই লোকটি ওয়েল্ডিং করার জন্য যে অদ্ভুত প্রতিভা দেখিয়েছেন, তা দেখে কার্যত সবাই অবাক। লোকটি প্রথমে কাগজের একটি খালি বাক্স নিলেন। তার মাঝখানে নিজের মোবাইলটি এমনভাবে সেট করুন যাতে ওয়েল্ডিংও হয় এবং সেই আলো চোখে না পড়ে। আলো থাকলে মোবাইল ক্যামেরা ব্যবহার করে তিনি ওয়েল্ডিং করতে পারবেন। অন্যদিকে অন্ধকার হলেও, খুব সহজেই সেই মোবাইলের টর্চ ব্যবহার করে তিনি নিজের ওয়েল্ডিং এর কাজ করতে পারছেন। ফলে চশমা না থাকলেও, তার চোখের কোন ক্ষতি হবে না।

Advertisement

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। অনেকেই এই ভিডিওতে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। এই ভিডিওটি এখন মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে। অনেকেই তার এই পদ্ধতিকে কুর্নিশ জানিয়েছেন। তবে অনেকে আবার বলছেন, এতে কাজ হলেও আপনার মোবাইলের ক্যামেরার লেন্স নষ্ট হয়ে যাবে। কেউ কেউ আবার লিখছেন, যদি একটা ভালো চশমা কিনে নেওয়া যেত, তাহলে এর থেকে ভালো কাজ হতো।

Advertisement
Advertisement

এর আগেও এক কৃষকের এমনই কাণ্ড ভাইরাল হয়েছিল। বিয়ারের খালি বোতল দিয়ে গরু তাড়ানোর জন্য তিনি একটি ভাল ব্যবস্থা তৈরি করেছিলেন। সেই ভিডিওটিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। চলুন দেখে নেওয়া যাক আজকের এই নতুন ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button