ভাইরাল & ভিডিও

চালান বাঁচানোর এক অদ্ভুত কৌশল বের করলো এক ছেলে, দেখুন চালান বাঁচানোর সেই অদ্ভুত কৌশল

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওটি

Advertisement
Advertisement

জীবনের চেয়ে বেশি আজকের দিনে চালান বাঁচাতে মানুষ হেলমেট পরে থাকেন। ট্রাফিক পুলিশ এখন হেলমেট নিয়ে বেশ কড়া। ইতিমধ্যেই ভারতে ট্রাফিক আইন নিয়ে বেশ কড়াকড়ি শুরু হয়ে গিয়েছে। এই মুহূর্তে হেলমেট না পরে বাইক বা স্কুটি চালানোটাকে আর কেউ সেফ মনে করেন না। ট্রাফিক পুলিশকে সামনে দেখতে পেলে আরোহীরা অনেক সময় পথ পরিবর্তন করে দেন। আবার অনেক সময় তাদের যাত্রাই পরিবর্তন করে ফেলেন। তবে, সবসময় এই পদ্ধতিতে কাজ হয়না। কখনো কখনো মানুষ একটু ভিন্ন পদ্ধতিও অবলম্বন করে। সম্প্রতি, চালান বাঁচানোর এমন একটি চতুর উপায় বের করেছে এক ছেলে, যা দেখে সকলেই একেবারে চমকে গিয়েছেন। এই মুহূর্তে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি রিল এখন বেশ ভাইরাল। এতে একটি ছেলে স্কুটি চালাচ্ছে। তার মাথায় হেলমেট নেই। তার সামনে ট্রাফিক পুলিশের কনস্টেবলদের দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে চালান তার হবেই। কিন্তু, ভারতীয়দের কাছে জুগাড়ের কোনো অভাব নেই। তাই হঠাৎ, সে তার বুদ্ধির পরিচয় দিল ট্রাফিক পুলিশদের কাছে। ট্রাফিক পুলিশদের কাছে আসতেই সে সাথে সাথে তার স্কুটি থামায়, নেমে পায়ে হেঁটে টেনে নিয়ে যেতে থাকে সেই স্কুটি। ট্রাফিক পুলিশকে এমন দেখায়, যেন স্কুটির পেট্রোল শেষ। এমনকি পুলিশ কর্মীরাও তাকে কিছু বলে না। কিন্তু, তখনই হয় ক্লাইম্যাক্স! ছেলেটি পুলিশ কর্মীদের অতিক্রম করে সামনে যেতেই চাবি ঘুরিয়ে স্কুটি চালু করে ঝট করে সেখান থেকে পালিয়ে যায়।

Advertisement

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল। অনেক বার এই ভিডিওটি দেখা হয়েছে। এটি শুধুমাত্র একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায় ৬০ লক্ষ ভিউ পেয়েছে। এ নিয়ে মানুষ নানা রকম মন্তব্য করছেন। কেউ ছেলেটির চতুর বুদ্ধির প্রশংসা করছেন। আবার কেউ বলছেন, এই কৌশল দেশের বাইরে যাওয়া উচিত নয়। একজন লিখেছেন, ছেলেটি চালান বাঁচানোর নতুন উপায় খুঁজে পেয়েছে। সব মিলিয়ে এই মুহূর্তে ছেলেটি এই ভিডিওটির জন্য বেশ ভাইরাল।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button