বলিউডবিনোদন

Urfi-Honey: হানি সিংয়ের সমর্থন উরফিকে, সে তার ইচ্ছামতো পোশাক পরতে পারে বলেই মত গায়কের

Advertisement
Advertisement

হানি সিং বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক। শুরুর সময় থেকেই তার র‍্যাপ গান মন কেড়েছিল সাধারণের। বর্তমান সময়ে দাঁড়িয়ে তিনি বর্তমান প্রজন্মের অন্যতম প্রিয় একজন র‍্যাপার। তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই র‍্যাপার সমর্থন করেছেন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদকে, যাকে নিয়ে মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চা চলতেই থাকে।

Advertisement
Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে গায়ক প্রশংসা করেছেন বর্তমানের বিতর্কিত কুইন উরফির। জানিয়েছেন, ২০২৩-এ দাঁড়িয়েও একাংশ উরফিকে তার বোল্ড পোশাকের জন্য একাধিক সময় কটাক্ষ করে থাকেন। আজকের যুগে দাঁড়িয়েও যে একাংশ এমন প্রতিক্রিয়া দিতে পারে! সেকথা ভেবেই অবাক গায়ক। সম্প্রতি একথা জানিয়েই চর্চায় উঠে এসেছেন তিনি।

Advertisement
Advertisement

পাশাপাশি গায়ক সাক্ষাৎকারে আরো জানান, যদি ভবিষ্যৎ-এ তার কোনো বানানো গানের মিউজিক ভিডিওর জন্য প্রয়োজন পড়ে তাহলে, তিনি উরফিকেও নির্বাচন করতে পারেন। সেক্ষেত্রে তার কোনো দ্বিমত থাকবে না বলেই জানিয়েছেন তিনি। এমনকি অভিনেত্রীকে তার আসন্ন সমস্ত কাজের জন্য শুভেচ্ছাও জানাতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য, এই মুহূর্তে হানি সিংয়ের এই সাম্প্রতিক সাক্ষাৎকারের ঝলকের সূত্র ধরেই মিডিয়ার পাতায় গায়কের পাশাপাশি পুনরায় চর্চিত উরফিও।

Advertisement

Related Articles

Back to top button