বিনোদন

বোল্ড ওয়েব সিরিজের তকমা পেয়েছে MX Player এর এই ওয়েব সিরিজ, দেখে হার্টবিট বাড়বে আপনার

Mx Player অ্যাপে অনেক ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখা যায়

Advertisement
Advertisement

বর্তমান যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি পাল্লা দিয়ে জনপ্রিয়তা বাড়ছে বিভিন্ন ওয়েব সিরিজের। এই ওয়েব সিরিজের কথা বললে জনপ্রিয়তার নিরিখে তালিকার শীর্ষে থাকে ববি দেওলের অ্যাডাল্ট ওয়েব সিরিজ আশ্রম। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের মন জয় করে নিয়েছিল প্রথম দুটি সিজেন। ওয়েব সিরিজে রহস্যে মোড়া কাহিনী এবং সেইসাথে লাস্যময়ী তার পারফেক্ট কম্বিনেশন সকলের বেশ ভালো লেগেছিল। এটি ছাড়াও MX Player এ রিলিজ করেছে বেশ কিছু ওয়েব সিরিজ যা অবশ্যই পছন্দ হবে আপনাদের।

Advertisement
Advertisement

Advertisement

বর্তমান যুগে বেশ কয়েকটি ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে নয়তো রয়েছে রগরগে যৌনতা, নতুবা রয়েছে ডার্ক অ্যাকশন সিকুয়েন্স। আবার বেশকিছু রোমান্টিক থ্রিলার মন জয় করছে নেটিজেনদের। এমএক্স প্লেয়ারে এমন কিছু ওয়েব সিরিজ রিলিজ করে যা সম্পূর্ণ বিনামূল্যে দর্শকদের এন্টারটেইন করে থাকে। গত ১ জুলাই এটি MX Player এ রিলিজ করেছিল।

Advertisement
Advertisement

আজকের এই প্রতিবেদনে যেই ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তার নাম, ‘মিয়া বিবি অর মার্ডার’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজীব খান্দেলওয়াল ও মঞ্জরী। এতে একদিকে যেমন রয়েছে পরকীয়া দৃশ্য ঠিক অন্যদিকে রয়েছে রগরগে বেডসিন। এই ওয়েব সিরিজটি আপনি এমএক্স প্লেয়ার অ্যাপে সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। তবে ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। অত্যন্ত একান্তে এই ওয়েব সিরিজ অবশ্যই দেখে নেবেন।

Advertisement

Related Articles

Back to top button