খেলাক্রিকেটবলিউড

Rishabh-Urvashi: উর্বশীর হৃদয় ভেঙ্গেছে এই তরুণীর জন্য, চিনে নিন ঋষভ পন্থের লাবণ্যময়ী গার্লফ্রেন্ডকে

ঋষভ পন্থ তার প্রেমের কাহিনী প্রকাশ্যে আনার পর থেকে এই জুটিকে নিয়ে তীব্রভাবে আলোচনা শুরু হয়েছে নেট পাড়ায়।

Advertisement
Advertisement

ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরি তথা টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান ঋষভ পন্ত তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। তিনি তার খেলার কৌশলের জন্য সর্বদা সংবাদ মাধ্যমে আলোচিত হন। বর্তমানে ইনজুরিতে পড়ে জাতীয় দলের বাইরে সময় কাটাচ্ছেন তিনি। উল্লেখ্য, ২০২২ সালে ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনার সম্মুখীন হন ভারতীয় এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটের সাথে সাথে ব্যক্তিগত জীবন নিয়েও বর্তমানে আলোচনায় রয়েছেন তিনি।

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম রূপসী অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে আগেও ঋষভ পন্থের নাম জড়িয়েছে একাধিকবার। তবে কেউ তাদের মধ্যে কোন প্রকার সম্পর্ক আছে কিনা এ বিষয়ে কেউই মুখ খোলেননি সংবাদ মাধ্যমের সামনে। তবে বেশ কিছুদিন আগে পন্থ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই ঊর্বশীর সাথে পন্থের যে ঠিক কি ধরনের সম্পর্ক রয়েছে তা জানতে পেরেছেন নেট প্রেমীরা।

Advertisement

এদিন ঋষভ পন্থ তার ইনস্টাগ্রামে নিজের সুন্দরী গার্লফ্রেন্ডের ছবি প্রকাশ করেছেন। যেখানে দেখা গেছে ইন্টেরিয়র ডিজাইনার ইশা নেশির সঙ্গে তার যুগ্ম ছবি। আপনাদের জানিয়ে রাখি, ঋষভ পন্থের গার্লফ্রেন্ড ইশান নেগি দেরাদুন থেকে এসেছেন এবং তিনি পেশায় একজন ব্যবসায়ী এবং ইন্টেরিয়র ডিজাইনার। ইশা নেগি ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। তিনি নিয়মিত তার ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক কর্মকাণ্ডের ছবি শেয়ার করে থাকেন। এমনকি ভক্তরা তার শেয়ার করা ছবিগুলো খুব পছন্দ করেন। ইনস্টাগ্রামে তার ছবি দেখে বোঝার উপায় নেই যে তিনি একজন সাধারণ মেয়ে। দেখলে যে কেউ মনে করবেন তিনি কোনো মডেল।

Advertisement
Advertisement

উল্লেখ্য, ঋষভ পন্থের গার্লফ্রেন্ড ইশা নেগি দেরাদুনের যিশু এবং মেরি থেকে তার স্কুলের শিক্ষা সম্পন্ন করেছেন। সাথে নয়ডার অ্যামিটি বিশ্ববিদ্যালয় থেকে কলেজ করেছেন। দীর্ঘদিন ধরেই ঋষভ পন্থর সঙ্গে সম্পর্ক রয়েছে তার। ২০২০ সালের শুরুতে, ঋষভ পন্ত ইশা নেগির সাথে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন। এরপর প্রকাশ্যেই প্রেমের কথা জানিয়েছিলেন পন্থ। ঋষভ পন্থ তার প্রেমের কাহিনী প্রকাশ্যে আনার পর থেকে এই জুটিকে নিয়ে তীব্রভাবে আলোচনা শুরু হয়েছে নেট পাড়ায়।

Advertisement

Related Articles

Back to top button