বলিউডবিনোদন

Akshay এবং Karishma-র হানিমুন রোম্যান্সের ভিডিও ইউটিউবে আলোড়ন সৃষ্টি করেছে, দেখে ঘামাচ্ছে ভক্তরা

বলিউডপ্রেমীরা মোটামুটি সকলেই অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন

Advertisement
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। তো আবার মাঝে মাঝে কোনো পুরনো সম্পর্কের বিতৃষ্ণার চাপা রাগ সর্বসমক্ষে প্রকাশিত হয়ে যায়। তবে বলি মহলে এমন কিছু সম্পর্কের গুঞ্জন রয়েছে, যা নিয়ে সবাই জানলেও, কেউ মন্তব্য করতে চায় না। বলিউডপ্রেমীরা মোটামুটি সকলেই অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন। এককালে তিনি বেশকিছু সুপারহিট বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার মতো সিনেমা করেছিলেন। বলিউডে তাঁর অবদানের জন্য সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় বলিউড তারকারাও তাকে বেশ সম্মান করেন।

Advertisement
Advertisement

এই করিশমা কাপুর নিজের ক্যারিয়ারে একাধিক সিনেমা করেছেন। অনেক জনপ্রিয় অভিনেতার সাথে তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন। অনেক ব্লকবাস্টার সিনেমায় কাজ করেছেন তিনি। অভিনেত্রী অক্ষয় কুমারের সাথেও বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন। করিশ্মা কাপুর এবং অক্ষয় কুমারের একটি বিখ্যাত গান হল ‘এক দিল হ্যায়’। এই গানের ভিডিওতে কারিশমা কাপুর অভিনেতা অক্ষয় কুমারের জন্য তার বাবার বাড়ি ছেড়ে চলে যান এবং উভয়েই মন্দিরে গিয়ে একে অপরকে বিয়ে করেন। এরপর এই গানে বিয়ের পর প্রথম রাতের রোমান্টিক দৃশ্য দেখানো হয়।

Advertisement

এই ভিডিওতে অক্ষয় কুমার ও করিশমা কাপুরকে বিয়ের প্রথম রাতের প্রেম করতে দেখা যায়। অক্ষয় এবং কারিশমাকে একটি বন্ধ ঘরে একে অপরের সাথে প্রেম করতে দেখা যায়। কারিশমা এবং অক্ষয় কুমারের এই গানটি তাদের ছবি ‘এক রিশতা: দ্য বন্ড অফ লাভ’-এর। এই গানটি একসঙ্গে গেয়েছেন কুমার সানু ও অলকা ইয়াগনিক। গানটির সংগীতায়োজন করেছেন নাদিম শ্রাবণ। এছাড়া এর লিরিক্স লিখেছেন সমীর। এই মিউজিক ভিডিও নতুন করে বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button