ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

চাকরির টেনশন শেষ, এবার বাড়িতে বসে ৫০ টাকার নোট বিক্রি করে কামিয়ে ফেলুন ৪০ লাখ টাকা, জানুন কীভাবে

এই ৫০ টাকার নোট আপনি বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে পারেন

Advertisement
Advertisement

ভারতের বাজারে এখন পুরনো নোট এবং কয়েন বদলের ব্যবসা দারুণভাবে শুরু হয়েছে। এই ব্যবসার মাধ্যমে আপনি একটা কয়েন বিক্রি করে এত টাকা পেয়ে যাবেন যে আপনি নোট গুনতে গুনতে ক্লান্ত হয়ে যেতে পারেন। এর মধ্যে একটি পুরনো ৫০ টাকার নোট এই মুহূর্তে বেশ জনপ্রিয়তা পেয়েছে কারণ এই ৫০ টাকার নোট বিক্রি করলে আপনি ৮ লক্ষ টাকা পেয়ে যাচ্ছেন। তবে মার্কেটে এই নোট বিক্রি করতে গেলে আপনাকে কিছু শর্ত পালন করতে হবে। সেই নোটের মধ্যে কিছু বিশেষত্ব থাকতে হবে এবং ওই নোটে একটি বিশেষ সিরিয়াল নম্বর থাকতে হবে। তাহলেই আপনারা এই একটি নোট বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক এই বিশেষ নোটের ব্যাপারে বিস্তারিত।

Advertisement
Advertisement

আপনি যদি বিশ্ববাজারে ৫০ টাকার নোট বিক্রি করতে চান তাহলে আপনাকে কিছু বিষয়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে। আপনাদের জানিয়ে রাখি আপনি যে নোট বিক্রি করবেন সেই নোটের উপরে সিরিয়াল নম্বরে ৭৮৬ সংখ্যাটি লেখা থাকতে হবে। এই সংখ্যাটি মুসলিম ধর্মপ্রাণ মানুষদের জন্য অত্যন্ত শুভ। এছাড়া অন্যান্য ধর্মের মানুষদের জন্যও এই ৭৮৬ নম্বরটি বেশ লাকি মানা হয়। এই নোট ঘরে থাকলে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে আপনার। তাই যদি এরকম কোন একটি নোট আপনার ঘরেও থাকে তাহলে সেই নোট বিক্রি করে আপনি লাখ লাখ টাকা রোজগার করতে পারেন। যদি এরকম পাঁচটি নোট আপনার কাছে থাকে তাহলে খুব সহজেই ৪০ লক্ষ টাকা আপনি পেয়ে যাবেন।

Advertisement

এই নোট বিক্রি করতে হলে আপনাকে একটি অনলাইন ওয়েবসাইটে যেতে হবে যার নাম ইবে। সেখানে গিয়ে আপনার এই বিশেষ নোটের ছবি তুলে আপনাকে সেলার হিসেবে আপলোড করতে হবে। তাহলেই যারা এই ধরনের নোট কিনতে পছন্দ করেন তাদের কাছে আপনার নোটের বিজ্ঞাপন পৌঁছে দেওয়া হবে এবং তারা আপনার সঙ্গে সরাসরি যোগাযোগ করে আপনার কাছ থেকে নোট কিনতে পারেন। তবে হ্যাঁ একটা কথা মাথায় রাখবেন, এই নোট কিন্তু হতে হবে একেবারে পরিষ্কার নোট।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button