খেলাক্রিকেট

IPL 2023: হঠাৎ করেই CSK-তে প্রবেশ বিধ্বংসী ব্যাটসম্যানের, ৫ম বারের জন্য শিরোপা জিতবেন মহেন্দ্র সিং ধোনি!

ভারতীয় ক্রিকেটার শিভম দুবে বাঁ-হাতে ব্যাট করার পাশাপাশি ডান হাতে মিডিয়াম পেস বোলিং করে থাকেন।

Advertisement
Advertisement

আর মাত্র কয়েকটি প্রহরের অপেক্ষা। আগামী ৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের মেগা আসর। শুরুতেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাটের বিপক্ষে মাঠে নামবে আইপিএলের সবচেয়ে সফল দল চেন্নাই সুপার কিংস। তবে আইপিএলের মেগা আসর শুরু হওয়ার পূর্বে বিভিন্ন মাধ্যমে আলোচনা শুরু হয়েছে যে, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে আসন্ন আইপিএলে শিরোপা জিতবে চেন্নাই সুপার কিংস। আর চেন্নাইয়ের এই শিরোপা জয়ের স্বপ্ন পূরণ করবেন ধ্বংসাত্মক অলরাউন্ডার শিভম দুবে।

Advertisement
Advertisement

বিগত কয়েক আসর ধরে চেন্নাই সুপার কিংস নিজেদের চতুর্থ ব্যাটিং বিকল্প খুঁজে চলেছে। একের পর এক ব্যাটসম্যানকে দিয়ে গুরুত্বপূর্ণ স্থান পূরণ করার চেষ্টা করেও বারবার ব্যর্থ হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে দুশ্চিন্তার প্রহর খুব শীঘ্রই সমাপ্তি ঘটতে চলেছে চেন্নাই শিবিরে। চতুর্থ ব্যাটিং বিকল্প হিসেবে মহেন্দ্র সিং ধোনির দলের দায়িত্ব সামলাবেন বাঁ-হাতি ব্যাটসম্যান দুবে।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, বিধ্বংসী ব্যাটসম্যান শিভম দুবের নির্দিষ্ট কোন ব্যাটিং পজিশন নেই। তিনি যে কোন পজিশনে ধ্বংসাত্মক ব্যাটিং করতে অভ্যস্ত। আইপিএল ২০২২-এ তিনি তার প্রতিভার পরিচয় দিয়েছেন। শিবম দুবে আইপিএল ২০২২-এর ১১ ম্যাচে ২৮৯ রান করেন, যার মধ্যে তিনি ২টি হাফ সেঞ্চুরিও করেন। এমন পরিস্থিতিতে ধ্বংসাত্মক এই ব্যাটসম্যানকে নিয়ে দুশ্চিন্তা দূর হতে পারে চেন্নাই সুপার কিংসের।

Advertisement
Advertisement

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেটার শিভম দুবে বাঁ-হাতে ব্যাট করার পাশাপাশি ডান হাতে মিডিয়াম পেস বোলিং করে থাকেন। ধ্বংসাত্মক ব্যাটিংয়ের পাশাপাশি ইনিংসের মাঝপথে বল হাতেও দুর্দান্ত পারফরমেন্স করতে অভ্যস্ত তিনি। আর সেই জন্য চেন্নাইয়ের ভক্তরা অনুমান করছেন, শিভম দুবেকে সামনে রেখে পঞ্চম বারের জন্য আইপিএল শিরোপা জিতবে চেন্নাই সুপার কিংস।

Advertisement

Related Articles

Back to top button