বিনোদনবলিউড

বডিকন পোশাকে ইভেন্টের মাঝে সমস্যায় পড়লেন ববিতা জি, oops moments ভিডিও ভাইরাল ইন্টারনেটে

অনেক দর্শকই ববিতা জি ওরফে মুনমুন দত্তের সৌন্দর্যে ক্লিন বোল্ড হয়ে যান

Advertisement
Advertisement

হিন্দি বিনোদন জগতের জনপ্রিয় টেলিভিশন শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ব্যাপক জনপ্রিয় দেশজুড়ে। এই কমেডি ধারাবাহিকটি দেখেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। গোকুলধাম সোসাইটির প্রত্যেকটি পরিবারের সাথে নিজেদের জীবন অনেকেই মিলিয়ে চলার চেষ্টা করেন। অনেক বছর ধরে এই ধারাবাহিকটি দর্শকদের মনোরঞ্জন করে আসছে। জানিয়ে রাখা ভাল, এই কমেডি শো এর যাত্রা শুরু হয়েছিল ২০০৮ সালে। আজ ২০২৩ সালে দাঁড়িয়েও এই ধারাবাহিকের জনপ্রিয়তা একফোঁটাও ক্ষুন্ন হয়নি।

Advertisement
Advertisement

Advertisement

এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের কাছে যেন খুবই কাছের। জেঠালাল, ববিতা জি, কোমল আন্টি, বাবুজি, তারক মেহেতা প্রত্যেকেই এই ধারাবাহিকের জান। তাঁদের অসাধারণ সুন্দর অভিনয় এবং নিজেদের চরিত্রের প্রতি ভালোবাসা আজকে এই সিরিয়ালটিকে এত সাফল্যমন্ডিত করে তুলেছে। জেঠালালের এক্সপ্রেশনের ফ্যান যেমন সকলেই, ঠিক তেমনই অনেক দর্শকই ববিতা জি ওরফে মুনমুন দত্তের সৌন্দর্যে ক্লিন বোল্ড হয়ে যান। এই সিরিয়ালের দৌলতেই ইন্টারনেট দুনিয়াতে বেশ জনপ্রিয়তা রয়েছে মুনমুন দত্তের। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়ার সংখ্যা কম নয়।

Advertisement
Advertisement

ববিতাজি ওরফে মুনমুন দত্ত সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। ফ্যানদের সাথে নিরন্তর যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝেই তিনি বিভিন্ন রিল ভিডিও পোস্ট করেন। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্য লাখ লাখ নেট নাগরিক এই অভিনেত্রীর ফ্যান। তবে সম্প্রতি ইন্টারনেটে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে আঁটোসাঁটো পোশাক পরে বেকায়দায় পড়েছেন ববিতা জি। আসলে কিছুদিন আগে তিনি একটি ইভেন্টে গিয়েছিলেন এবং সেখানে তিনি একটি টাইট হলুদ রঙের চকচকে টপ এবং কালো জিন্স গিয়েছিলেন। টপের ডিপ নেককাট দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর ক্লিভেজ। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে এবং শুরু হয়েছে চর্চা।

Advertisement

Related Articles

Back to top button