বলিউডবিনোদন

Sharvari Wagh: রূপালী লেহেঙ্গায় নজর কাড়লেন অভিনেত্রী শর্বরী, সেক্সি ছবি ভাইরাল হয়েছে (PHOTOS)

Advertisement
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ শর্বরী বাগ। একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। সাধারণের মাঝে ভালো অভিনেত্রী হিসেবে সুনামও রয়েছে শর্বরীর। বর্তমানের অভিনেত্রী হিসেবে একাধিক কারণে মিডিয়ার পাতায় চর্চাতেও থাকতে দেখা যায় তাকে। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের জমকালো ট্র্যাডিশনাল সাজের সূত্র ধরেই একাংশের নজর কেড়েছেন।

Advertisement
Advertisement

বলি অভিনেত্রী হিসেবে নেটদুনিয়াতেও কম সক্রিয় নন শর্বরী। প্রায়ই একাধিক কাজের কিংবা নিজের ঝলক শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী হওয়ার সুবাদে একাধিক ফটোশুটেও অংশ নিতে দেখা যায় তাকে। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি তেমনই এক ট্রেডিশনাল ফটোশুটের সূত্র ধরে একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। আপাতত সেই ঝলক শেয়ার করে নিয়েই চর্চার আলোয় শর্বরী।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ফটোশুটে রূপালী রঙের ডিজাইনার লেহেঙ্গায় দেখা মিলেছে তার। খোলা চুলে, মানানসই অলংকারে নুড গ্লসি মেকাপ নিয়েছিলেন তিনি। মানানসই ওড়নার পাশাপাশি নিয়েছিলেন মানানসই মূল্যবান ব্যাগও। এদিন অলংকারের মধ্যে তিনি পরেছিলেন মূল্যবান হীরের কানের দুল ও আংটি। ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক বোল্ড পোজও। আবারো তার হাসি মন কেড়েছে সকলের। এই মুহূর্তে বলাই বাহুল্য, অভিনেত্রী নিজের ট্রেডিশনাল লেহেঙ্গা লুকেই তাপমান বাড়িয়েছেন গোটা মিডিয়ামহলের। ঘুম উড়িয়েছেন নিজের ভক্তদেরও।

Advertisement

Related Articles

Back to top button