খেলাক্রিকেট

IPL 2023: ৪১-এর ধোনির সামনে তুচ্ছ বিরাট-রোহিতের ফিটনেস, বাইসেপ দেখলে লজ্জা পাবেন বলিউড অভিনেতারাও

২০১৯ ওডিআই বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

Advertisement
Advertisement

আর মাত্র হাতে কয়েকদিনের অপেক্ষা, আগামী ৩১শে মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের মেগা আসর। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তাই আগেভাগেই অনুশীলনে নেমে পড়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকার ফলে নিজেকে গুছিয়ে নিতে নেট প্র্যাকটিস করছেন তিনি।

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মহেন্দ্র সিং ধোনির একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে। যেখানে ব্যাট হাতে কঠোর অনুশীলন করতে দেখা গেছে ভারতের এই প্রাক্তন অধিনায়ককে। চেন্নাই সুপার কিংসের তরফ থেকে জানানো হয়েছে, অনুশীলনে দীর্ঘ সময় ব্যয় করছেন মহেন্দ্র সিং ধোনি। এই সময়ে তার ব্যাট থেকে চোখ ধাঁধানো শর্ট বেরিয়েছে।

Advertisement

তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মহেন্দ্র সিং ধোনির সেই ছবি দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গেছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। ছবিতে দেখা যাচ্ছে, ৪১-এর ধোনির দুর্দান্ত বাইসেপ। নেটিজেনদের একাংশ মনে করছেন, মহেন্দ্র সিং ধোনির দুর্দান্ত ফিটনেসের কাছে বলিউড অভিনেতা শাহরুখ কিংবা সালমান খানের ফিটনেস তুচ্ছ। এমনকি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি বা রোহিত শর্মা দাঁড়াতেই পারবেন না মহেন্দ্র সিং ধোনির পাশে।

Advertisement
Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ২০১৯ ওডিআই বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর থেকে ধারাবাহিকভাবে ভারতীয় প্রিমিয়ার লিগে খেলে আসছেন তিনি। যদিও গতবার চেন্নাই সুপার কিংস আইপিএলে ভালো ফল করেনি, তবুও তার নেতৃত্বে চারবার শিরোপা জয়ের রেকর্ড রয়েছে চেন্নাই সুপার কিংসের। পাশাপাশি তার নেতৃত্বে আইপিএলে সর্বাধিক ৯ বার প্লে-অফ খেলার যোগ্যতা অর্জন করেছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

Related Articles

Back to top button