ভাইরাল & ভিডিওটলিউডবিনোদন

Soumitrisha: পর্দার ভাসুরের সাথে ‘পাঠান’এর গানে নাচলেন মিঠাই, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সেই শুরুর সময় থেকে এখনো পর্যন্ত দর্শকদের মন জয় করে রেখেছে মিঠাই। টিআরপি তালিকায় বেশ কিছু সময় ধরে ফল ভালো না হলেও দর্শকদের মনে এখনো বিরাজমান মিঠাইরানি। গল্পের নিরিখে ধারাবাহিকে কিছু পরিবর্তন এলেও জনপ্রিয়তা কমেনি মিঠাইয়ের। তবে এই মুহূর্তে পর্দার মিঠাই নয় বাস্তবের সৌমিতৃষা রয়েছেন চর্চায়। তার সাথে নাম উঠে এসেছে ধ্রুব সরকারেরও।

Advertisement
Advertisement

এই মুহূর্তে দর্শকমহলে চলছে ‘পাঠান’ আমেজ। আর সেই আমাজেই মেতে রয়েছেন তারকা থেকে সাধারণ সকলেই। এবার সেই তালিকায় যোগ দিলেন পর্দার মিঠাই ও তার ভাসুর। থেকে থেকেই তাদের একসাথে একাধিক রিল ভিডিও বানাতে দেখা যায়। সেই নিয়ে কম চর্চাও হয়নি মিডিয়ার পাতায়। আবারো সেই ঝলক মিললো। এখন ‘পাঠান’এর টাইটেল ট্রাকের তালে নিজের অনুরাগীদের মন কেড়েছেন ধ্রুব ও সৌমিতৃষা।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে ‘ঝুমে যো পাঠান’এর তালে স্টুডিও পড়ারই কোন এক ছাদে নিজেদের এই রিল ভিডিওটি বানিয়েছেন তারা। ভিডিওটি বানানোর সময় এই দুই তারকাই একেবারে সাধারণ পোশাকে ছিলেন। মিঠাইয়ের পরনে দেখা গিয়েছে কালো রঙের ক্রপ টপ ও পার্পেল ট্রাউজার। পাশাপাশি ধ্রুব হলুদ টি-শার্ট ও কালো ট্রাউজারে ছিলেন। তারা যে বেশ দক্ষতার সাথেই এই ভিডিওটি বানিয়েছেন তা তাদের নাচেই স্পষ্ট। একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি ধ্রুব একজন ভালো নৃত্যশিল্পীও। সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। আপাতত, ধ্রুব ও সৌমিতৃষা নিজেদের এই সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরে নেটনাগরিকদের পাশাপাশি নিজেদের অনুরাগীমহলের একাংশের মাঝে চর্চায় রয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button