ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

VIDEO: স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিও চমকে দিয়েছে অনেককে, ইন্টারনেটে হয়ে উঠেছে নতুন সেনসেশন

এই ভিডিওতে স্বপ্নার নাচের ঝলক দেখে মুগ্ধ সকলেই

Advertisement
Advertisement

ভারতের বিনোদন জগতে এই মুহূর্তে যে সব তারকা বেশ জনপ্রিয় হয়ে আছেন তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। হরিয়ানার অন্যতম সিঙ্গারের মধ্যে তার নাম উল্লেখযোগ্য। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এই মুহূর্তে ভারতের পেপি গানের জগতে অন্যতম নাম। যেকোনো পার্টি হলেই তার গান বাজবেই। তার হটনেস এবং তার যৌবনে ঘায়েল হয়েছেন অনেকেই। মূলত নিজের নাচের জন্য জনপ্রিয়তা পেলেও তিনি কিন্তু এখন একজন ভালো গায়িকা হিসাবেও নাম করে নিয়েছেন। এই মুহূর্তে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি বলিউডের একজন অন্যতম নামজাদা গায়িকা হিসেবে নিজের নাম লিখে ফেলেছেন।

Advertisement
Advertisement

লাল সালোয়ার স্যুট পরে ভিডিওতে স্বপ্না নাচ শুরু করার সাথে সাথে লোকেরা শিস দিতে শুরু করেন এবং তার সাথেই হাততালি চলতে থাকে। “জলে” গানটিতে স্বপ্না নাচলেন এদিন এবং আশ্চর্যজনক ভঙ্গিতে পুরো নাচের ভিডিওতে আমরা তাকে দেখতে পেলাম। এই ভিডিওতে অভিনেত্রী স্বপ্নাকে দারুন দেখাচ্ছে বলা চলে।

Advertisement

এই ভিডিওটি দেশী গীত ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। ইন্টারনেটে ভাইরাল হচ্ছে এই ভিডিও। এই ভিডিওটি এখন পর্যন্ত ১০ লাখ বার দেখা হয়েছে এবং দর্শকরা এখনও এটি দেখে মুগ্ধ। এই নাচের ভিডিওটি কীভাবে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে তা আপনি ভিডিওটি দেখলেই অনুমান করতে পারেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button