খেলাক্রিকেটভাইরাল & ভিডিও

Shubman Gill: সুন্দরী ভক্তের প্রস্তাব মেনে নিলেন শুভমান গিল, এখন সারার কি হবে? প্রশ্ন নেট প্রেমিদের

ভারতীয় ওই তরুণী ভক্তের ইচ্ছাকে সম্মান জানিয়ে নাকি শুভমান গিল 'টিন্ডার' অ্যাপে নিজের একাউন্ট খুলেছেন।

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটার শুভমান গিল এই মুহূর্তে স্বপ্নের ফর্মে রয়েছেন। ওডিআই ক্রিকেটে ডাবল সেঞ্চুরির পর টেস্ট ক্রিকেটেও সেঞ্চুরি হাকিয়েছেন ভারতীয় এই ওপেনার। শুধু সেঞ্চুরি করে বসে থাকেননি তিনি, টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এককভাবে এক ইনিংসে সর্বাধিক রান করার কৃতিত্ব অর্জন করেছেন ভারতের এই তরুণ ব্যাটসম্যান। দুর্দান্ত ফর্মে থাকার জন্য আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের ভারতীয় দলে ডাক পেয়েছেন শুভমান গিল।

Advertisement
Advertisement

Advertisement

তবে তার আগে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে গিলের কর্মকাণ্ড। আসলে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলার সময় গ্যালারিতে বসে থাকা এক সুন্দরী রমনীর নিকট থেকে দুর্দান্ত প্রস্তাব পান শুভমান গিল। ওই রমণী হাতে একটি ব্যানার নিয়ে গিলের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছিলেন। যে ব্যানারে লেখা ছিল,’শুভমানের সাথে টিন্ডার ম্যাচ করবো।।’ আপনাদের জানিয়ে রাখি, ‘টিন্ডার’ এমন একটি মাধ্যম যেখানে মানুষ একে অপরের সাথে যোগাযোগ এবং ডেট করতে পারেন। গ্যালারিতে বসে থাকা ওই মেয়ের পোস্টার দেখতে না দেখতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

এরপর ‘টিন্ডার’- অ্যাপের পক্ষ থেকে বিষয়টি নিয়ে নাগপুরের অলিতে-গলিতে বিজ্ঞাপন দেওয়া হয়। সেই ব্যানার দেখতে না দেখতে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি ভারতীয় ক্রিকেটার উমেশ যাদবের চোখে পড়তেই তিনি শুভমান গিলের উদ্দেশ্যে লেখেন,’শুভমান পুরো নাগপুর দেখছে, একবার অন্তত দেখ।’

জানা গেছে ভারতীয় ওই তরুণী ভক্তের ইচ্ছাকে সম্মান জানিয়ে নাকি শুভমান গিল ‘টিন্ডার’ অ্যাপে নিজের একাউন্ট খুলেছেন। বিষয়টি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘দেখ তো লিয়া, আব তুম দেখা ঠিকঠাক’। পরে গিল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এটি একটি বিজ্ঞাপন পোস্ট, যা টিন্ডার করেছে।

Advertisement

Related Articles

Back to top button