খেলাক্রিকেট

Shaheen Afridi: অবশেষে শাহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলে শাহীন শাহ আফ্রীদি, বড় বার্তা দিলেন বাবর আজম

তার নতুন জীবনে পদার্পণের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অধিনায়ক বাবর আজম।

Advertisement
Advertisement

পাকিস্তান ক্রিকেট দলে এখন আনন্দের জোয়ার বইছে। সে দেশের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি গতকাল সাত পাকে বাঁধা পড়েছেন। যে কারণে দলের বাকি সতীর্থরা উপস্থিত ছিলেন রঙিন মঞ্চে। এর মধ্যে ছিলেন বাবর আজম, শাদাব খান, সরফরাজ আহমেদের মতো তারকা ক্রিকেটাররা।

Advertisement
Advertisement

দীর্ঘদিনের জল্পনা অবশেষে সত্যি প্রমাণ করে পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার শাহীদ আফ্রিদির মেয়ে আনশাকে বিয়ে করেছেন বর্তমান সময়ের অন্যতম সেরা জোরে বোলার শাহীন শাহ আফ্রিদি। দীর্ঘদিন ধরে তাদের বিবাহের গুঞ্জন সোশ্যাল মিডিয়ায় ভাসলেও গত বৃহস্পতিবার করাচির একটি আলোকসজ্জা অনুষ্ঠান গৃহে হাতে মেহেন্দি অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর গতকাল পাকাপাকিভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এই জুটি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, শাহীন শাহ আফ্রিদির বিয়েতে সেজে উঠেছিল গোটা করাচি শহর। দুই দিন ধরে আত্মীয় পরিজনদের সাথে নিয়ে বিয়ের প্রক্রিয়া সমাপ্ত সম্পন্ন হয়। বিয়ের পরে একটি সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন শাহীদ আফ্রিদি। যেখানে উপস্থিত ছিলেন একাধিক ভিআইপি গেস্ট।

Advertisement
Advertisement

এদিকে সতীর্থকে তার নতুন জীবনে পদার্পণের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অধিনায়ক বাবর আজম। আজম টুইটারে লিখেছেন, ‘আপকে দিল এক হো যায়। অনেক অভিনন্দন শাহীন শাহ আফ্রিদি। একই সঙ্গে পিএসএল ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সও তাদের অধিনায়ককে অভিনন্দন জানিয়েছে। এছাড়া শাহীন শাহ আফ্রিদির অনুগামীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তার সোশ্যাল মিডিয়ার টাইম লাইন।

Advertisement

Related Articles

Back to top button