খেলাক্রিকেটভাইরাল & ভিডিও

Mohammed Shami: শাড়ি পরে সরস্বতী পূজায় অংশ নিলেন মোহাম্মদ সামির মেয়ে ! কিউট ছবি ভাইরাল নেট পাড়ায়

ছবিতে দেখা গেছে হাসিন জাহান একটি হলুদ শাড়ি পরে রয়েছেন। সঙ্গে তার ছোট্ট মেয়ে গোলাপি শাড়ি পরে পূজায় অংশ নিয়েছে।

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামি বিগত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচনার প্রসঙ্গ হিসেবে রয়েছেন। তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য নেট মাধ্যমে বেশ ভাইরাল হচ্ছেন। ২০১৯ সালে স্ত্রী হাসিন জাহানকে ডিভোর্স দিয়ে মিডিয়ার নজরে আসেন মোহাম্মদ সামি। এরপর দীর্ঘ দুই বছরেরও বেশি সময় ধরে কলকাতার একটি নিম্ন আদালতে আইনি কার্যক্রম চলে পাকাপাকিভাবে ছাড়াছাড়ি হয় মোহাম্মদ সামি এবং স্ত্রী হাসিন জাহানের।

Advertisement
Advertisement

বর্তমানে হাসিন জাহান কলকাতায় নিজের পরিবারের সাথে বসবাস করছেন। সঙ্গে তার মেয়ে আয়রা সামিও রয়েছে। বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছেন মোহাম্মদ সামির ছোট্ট কন্যা আয়রা সামি। এর কারণ আর কিছুই নয়, আয়রা সামি বিগত কয়েকদিন ধরে প্রজাতন্ত্র দিবস বসন্ত পঞ্চমী এবং সরস্বতী পূজা আড়ম্বরে সাথে পালন করেছে। ছোট্ট আয়রাকে শাড়ি পরিহিত অবস্থায় দেখে বেশ পছন্দ করেছেন নেট প্রেমীরা।

Advertisement

সরস্বতী পূজার দিন দেশের অন্যান্য স্থানের মতোও কলকাতায় মূর্তি স্থাপন করে মায়ের আরাধনা করা হয়েছিল। আর সেখানে মোহাম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান তার ছোট্ট মেয়েকে নিয়ে অংশ নিয়েছিলেন। সাথে ছিল তার পরিবারের আরও অনেক সদস্য। হাসিন জাহান ওইদিনের পূজার কার্যক্রমের কিছু মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা চোখের পলকে ভাইরাল হয়েছে নেটপ্রেমীদের কাছে।

Advertisement
Advertisement

ছবিতে দেখা গেছে হাসিন জাহান একটি হলুদ শাড়ি পরে রয়েছেন। সঙ্গে তার ছোট্ট মেয়ে গোলাপি শাড়ি পরে পূজায় অংশ নিয়েছে। আপনাদের জানিয়ে রাখি, যখন মোহাম্মদ সামির সাথে হাসিন জাহানের সম্পর্কের ইতি ঘটে তখন তাদের কন্যা ছিল খুবই ছোট। এদিন পাকাপাকিভাবে ডিভোর্স সম্পন্ন হওয়ার সময় মোহাম্মদ সামির কাছ থেকে মাসিক ১ লক্ষ ৩০ হাজার টাকা ভরণপোষণ পেয়েছেন হাসিন জাহান।

Advertisement

Related Articles

Back to top button