বিনোদন

Pathaan Box Office: তৃতীয় দিনেই বক্স অফিসে মন্থর ‘পাঠান’, রেকর্ড ভাঙল না কেজিএফ-বাহুবলীর

Advertisement
Advertisement

দীর্ঘ চারবছর পর বড়পর্দায় শাহরুখ খান। উচ্ছ্বাসে ভাসছে সমগ্র দর্শকমহল। পাশাপাশি আবেগের বাঁধ ভেঙেছে ভক্তদেরও। গত ২৫’শে জানুয়ারি দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে কিং খানের ‘পাঠান’। বেশ কিছুদিন ধরেই ছবি নিয়ে ভক্তদের উন্মাদনার ঝলক নজরে এসেছে সকলের। ‘পাঠান’ মুক্তি পাওয়ার পর শুধুমাত্র ভারতে প্রথম দিনেই বক্সঅফিসে ৫৪ কোটির ব্যবসা করেছে। গোটা বিশ্বের নিরিখে সেটি অতিক্রম করেছে ১০০ কোটি।

Advertisement
Advertisement

Advertisement

দীর্ঘ প্রতীক্ষিত এই ছবি দ্বিতীয় দিনে অতিক্রম করেছে ৭০ কোটি। তবে তৃতীয় দিনে এসেই বক্সঅফিসে মন্থর ‘পাঠান’। এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রি ট্র্যাকার রমেশ বালার মতে, ছবি মুক্তির তৃতীয় দিনে ভারতের নিরিখে এই ছবি বক্সঅফিসে ৩৪ থেকে ৩৬ কোটি টাকার ব্যবসা করেছে। আর এই পরিমাণ প্রত্যাশা অনুযায়ী যে যথেষ্ট কম, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না। একাধিক বিশেষজ্ঞদের মত, ছুটি না থাকার কারণেই বক্সঅফিসে তৃতীয় দিনে কম ব্যবসা করেছে এই ছবি। তবে এখনো আশাবাদী ছবির সমস্ত কলা কুশলীদের পাশাপাশি সমগ্র ভক্তমহল।

Advertisement
Advertisement

তৃতীয় দিনে ‘পাঠান’ কম ব্যবসার নিরিখে রেকর্ড ভাঙতে পারেনি কেজিএফ-বাহুবলীর মতো ছবির রেকর্ড। খুব স্বাভাবিকভাবেই এটি প্রত্যাশার বাইরে ছিল অনেকেরই। উল্লেখ্য, মুক্তির পর তৃতীয় দিনে
বাহুবলী ২ – ৪৬.৫ কোটি
কেজিএফ – ৪২.৯ কোটি
সাঞ্জু – ৪৬.৭১ কোটি
দঙ্গল – ৪১.৩৪ কোটি
টাইগার জিন্দা হে – ৪৫.৫৩ কোটি ব্যবসা করেছিল।
তবে সেইসমস্ত রেকর্ড ভাঙতে পারল না কিং খানের ‘পাঠান’। আপাতত সেই নিয়েই মিডিয়ার পাতায় চর্চা তুঙ্গে। চর্চা চলছে কিং খানের সমগ্র অনুরাগীমহলেও, যার একাধিক ঝলক মিলবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও।

Advertisement

Related Articles

Back to top button