খেলাক্রিকেটভাইরাল & ভিডিও

Cricketer love story: সাত পাকে বাঁধা পড়লেন অক্ষর প্যাটেল, বলিউড অভিনেত্রীর চেয়েও লাবণ্যময়ী-কে করেছেন জীবনসঙ্গিনী

গত বছর মেহা প্যাটেলের সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করেছিলেন অক্ষর প্যাটেল।

Advertisement
Advertisement

ভারতের তারকা অলরাউন্ডার অক্ষর প্যাটেল আজ সাত পাকে বাঁধা পড়েছেন। বহুদিনের বান্ধবী মেহা-কে জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন ভারতের এই ক্রিকেটার। আপনাদের জানিয়ে রাখি, মেহা প্যাটেল পেশা একজন ডায়েটিশিয়ান এবং পুষ্টিবিদ। তিনি অক্ষর প্যাটেলের স্বাস্থ্যের ব্যাপারে বেশ সচেতন। ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেলের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসতেই তা রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে।

Advertisement
Advertisement

Advertisement

উল্লেখ্য, গত বছর মেহা প্যাটেলের সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করেছিলেন অক্ষর প্যাটেল। কাল বাগদত্তা মেহা প্যাটেলকে জীবন সঙ্গিনী হিসেবে বেছে নিয়েছেন তিনি। অক্ষর পাটেল বিয়ে করতে যাওয়ার সময় রীতিমতো ব্যান্ড বাজিয়ে গিয়েছিলেন। যে ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি মেহা প্যাটেলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার ভিডিও রীতিমতো ভাইরাল নেট পাড়ায়।

Advertisement
Advertisement

অক্ষর প্যাটেল এবং মেহা প্যাটেল ভাদোদরার সেবাসী কবির ফার্মে বিয়ে করেছেন। গতকাল রাতে তাদের বিয়ের মন্ডপে উপস্থিত ছিলেন পরিবার বর্গ এবং বন্ধুবান্ধবরা। পাশাপাশি অনেক সেলিব্রেটিও অংশ নিয়েছিলেন ভারতীয় ক্রিকেটারের বিয়েতে।

আপনাদের জানিয়ে রাখি, বিয়ে করার জন্য অক্ষর প্যাটেল চলমানরত নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন। জাতীয় দলে রবীন্দ্র জাদেজার অনুপস্থিতিতে নিজেকে ড্যাশিং বোলার এবং বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে প্রমাণিত করেছেন তিনি। এক কথায়, বর্তমানে ভারতীয় দলে অন্যতম সেরা স্পিনার অলরাউন্ডার হিসেবে নিজেকে উপস্থাপন করেছেন অক্ষর প্যাটেল।

Advertisement

Related Articles

Back to top button