বলিউডবিনোদন

২৫ বছর বয়সেই অভিনেত্রী ঐশ্বর্য রাইকে টেক্কা দিচ্ছেন শচীনের মেয়ে, ভাইরাল ছবি

এই ছবিতে শচীনের মেয়ের সৌন্দর্য্য দেখে সকলেই পাগল

Advertisement
Advertisement

শচীন টেন্ডুলকারকে কে না চেনেন। তার নামের কোনো স্বীকৃতির প্রয়োজন নেই। তিনি প্রায় আড়াই দশক ধরে ভারতীয় দলের এবং কোটি কোটি ভারতীয় ক্রিকেট ভক্তদের মনে রাজ করেছেন। সকলেই জানেন, শচীন টেন্ডুলকার সর্বকালের সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন। ক্রিকেট মাঠে তার করা রেকর্ড ভাঙা এখনও দূরের কথা।

Advertisement
Advertisement

এখন শচীন টেন্ডুলকারের সন্তানরাও বাবার মতো বিখ্যাত হয়ে উঠছেন। যেখানে শচীনের ছেলে অর্জুন টেন্ডুলকার ঘরোয়া ক্রিকেটে অসাধারণ পারফর্ম করছেন। একই সময়ে, তার মেয়ে সারা টেন্ডুলকারও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। যদিও, শচীন কন্যা সারা টেন্ডুলকার এখন লন্ডন থেকে ডাক্তারি পড়ছেন। তার মা এবং শচীনের স্ত্রী অঞ্জলি টেন্ডুলকারও পেশায় একজন চিকিৎসক। শচীনের তার মেয়েও তার মায়ের পদাঙ্ক অনুসরণ করছেন।

Advertisement

তবে, সারা টেন্ডুলকারের আগ্রহ অভিনয়ের দিকেও রয়েছে। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও এবং ছবি পোস্ট করতে থাকেন। এইসব ছবিতে তার গ্ল্যামারাস স্টাইল দেখা যায়। সৌন্দর্যের দিক থেকেও তিনি কোনো অভিনেত্রীর চেয়ে কম নন। সূত্রের খবর, সারা শিগগিরই বলিউডে অভিষেক করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি নিয়ে সবসময়ই শিরোনামে থাকেন সারা।

Advertisement
Advertisement

সারা টেন্ডুলকার অভিনয়ে বেশ আগ্রহী বলা যায়। এই কারণেই তিনি অনেক ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের জন্য অভিনয় শিখছেনও। শীঘ্রই আপনি তাকে যেকোনো বড় প্রজেক্টেও দেখতে পাবেন। সারা টেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। বর্তমানে সারা টেন্ডুলকারের সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ইনস্টাগ্রামে ২.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই তার ফলোয়ারদের খুশি করার জন্য তার ব্যক্তিগত জীবন সম্পর্কিত তথ্য শেয়ার করেন।

সারা টেন্ডুলকারের সৌন্দর্যে রীতিমতো পাগল কোটি কোটি মানুষ। নিজের স্টাইল দিয়ে হাজার হাজার ভক্ত তৈরি করেছেন তিনি। এখন খবর আসছে যে, শীঘ্রই সারা টেন্ডুলকারকে বলিউডের কিছু বড় প্রজেক্টেও দেখা যাবে। তবে এখন পর্যন্ত এ ধরনের কোনো প্রজেক্টের আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে, সারা টেন্ডুলকারের ভক্তরা এই প্রজেক্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Advertisement

Related Articles

Back to top button