খেলাক্রিকেটভাইরাল & ভিডিও

Hardik Pandya: ধোনির সঙ্গে ‘শোলে-২’ ঘোষণা করেছেন পান্ডিয়া! এক ফ্রেমে ধরা পড়লেন দুই কিংবদন্তি

মহেন্দ্র সিং ধোনির সাথে হার্দিক পান্ডিয়ার সখ্যতা রীতিমতো চোখে পড়ার মতো। ইতিপূর্বে দুজনের একত্রে নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

সম্প্রতি ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবি শেয়ার করেছেন। যে ছবিটি তার ইনস্টাগ্রামে শেয়ার হতেই লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। পাশাপাশি ভক্তরা একাধিক কমেন্ট করেছে ছবিটিতে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় তীব্র জনপ্রিয় ওঠার পেছনে রয়েছে মহেন্দ্র সিং ধোনির হাত। আসলে হার্দিক পান্ডিয়া যে ছবিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেখানে মহেন্দ্র সিং ধোনির সাথে একই বাইকে বসে আছেন ভারতের তারকা অলরাউন্ডার।

Advertisement
Advertisement

বিভিন্ন সূত্রের তথ্য অনুযায়ী ভারতীয় দল বর্তমানে নিউজিল্যান্ডের সাথে টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য রাচিতে রয়েছে। সেখানে মহেন্দ্র সিং ধোনির ফার্ম হাউজে পৌঁছেছিলেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। মহেন্দ্র সিং ধোনির সংগ্রহশালায় থাকা পুরানো ভিনটেজ বাইকে এমএস ধোনির সাথে ছবি ক্লিক করার পরে, পান্ডিয়া সেগুলি তার ইনস্টাগ্রামের পৃষ্ঠায় শেয়ার করেছেন। এই পোস্টের ক্যাপশনে তিনি একটি ইমোজি দিয়ে লিখেছেন, ‘শোলে-২ শীঘ্রই আসছে’।

Advertisement

Advertisement
Advertisement

দুই সুপারস্টারের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা লাভ করেছে। একজন নেট ব্যবহারকারী কমেন্টে লিখেছেন, ‘এক ছবিতে দুই সুপার হিরো’। আপনাদের জানিয়ে রাখি, ক্রিকেটার হার্দিক পান্ডিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন। অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার সাফল্য প্রায় শতভাগ। দলে রোহিত শর্মার অনুপস্থিতিতে শ্রীলংকার পর এবার নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতীয় দলকে পরিচালনা করবেন তিনি।

আপনাদের জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনির সাথে হার্দিক পান্ডিয়ার সখ্যতা রীতিমতো চোখে পড়ার মতো। ইতিপূর্বে দুজনের একত্রে নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, শুধুমাত্র পুরনো বাইক নয়, ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সংগ্রহশালায় একাধিক নামিদামি কোম্পানির গাড়িও রয়েছে।

Advertisement

Related Articles

Back to top button