বাংলা সিরিয়ালবিনোদন

Roosha-Anuran: বিয়ের পরেই তুমুল কটাক্ষের মুখে রুশা, বরকে ভাই বানিয়ে দিলেন নেটনাগরিকরা

Advertisement
Advertisement

খুব সম্প্রতি বিয়ের পর্ব সেরেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুশা চ্যাটার্জী। গত বৃহস্পতিবার নিজের অভিনয় কেরিয়ারে ইতি টেনে বাবা-মায়ের পছন্দেই নিজের জীবন সঙ্গী বেছে নিয়েছেন অভিনেত্রী। তবে বাগদান সেরেছিলেন ৮ মাস আগেই। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায়চৌধুরীর সাথেই সাত পাক ঘুরেছেন রুশা। আর তাদের বিয়ের প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে গোটা নেটপাড়ায়। অভিনেত্রী নিজের বিয়ের ঝলক এখনো পর্যন্ত শেয়ার না করলেও, ফটোগ্রাফারদের সূত্র ধরে তাদের বিয়ের একটি ছবি প্রকাশ্যে আসতেই চূড়ান্ত কটাক্ষের মুখে অভিনেত্রী। উল্লেখ্য, এদিন বেনারসীর বদলে লাল কাঞ্জিবরম পরেছিলেন অভিনেত্রী। পাশাপাশি বরের পরনে ছিল সরু নকশাকাটা সাদা বিয়ের শেরওয়ানি।

Advertisement
Advertisement

নেটনাগরিকদের সূত্র ধরে একাধিক কু-মন্তব্য শুনতে হয়েছে অভিনেত্রীকে। তবে নিজের কারণে নয়, স্বামী অনুরণ রায়চৌধুরীকে নিয়েই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। কেউ বলেছেন, অভিনেত্রীর বর বড্ড বেঁটে। আবার কেউ বলেছেন, তাকে অভিনেত্রীর পুরো ভাই মনে হচ্ছে। বলাই বাহুল্য, রীতিমতো অনুরণের বাহ্যিক রূপ নিয়ে চলছে তুমুল চর্চা। একাংশের মত, তাকে একেবারেই মানায়নি অভিনেত্রীর পাশে। তবে এই প্রসঙ্গে কোন পাল্টা জবাব দেননি অভিনেত্রী নিজেও।

Advertisement

নেটদুনিয়ার পাতায় এই চর্চার মাঝে ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। কারণ তাদের মতে, অভিনেত্রী বাহ্যিক রূপের দিক দিয়ে বিচার করে নিজের জীবনসঙ্গী বেছে নেননি। তিনি মনের দিকটিই বেছে নিয়েছেন সবার আগে। আর সেক্ষেত্রে তার স্বামীকে নিয়ে অযথা নেটদুনিয়ায় এমন কটাক্ষজনক চর্চা না হওয়াই শ্রেয়। এই কথাই মনে করেন অভিনেত্রীর ভক্তমহলের অধিকাংশই। বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তারকা থেকে ভক্তমহল প্রায় সকলেই। তবে তার মাঝেই শুনতে হয়েছে নেতিবাচক কথাও। আপাতত, সেই প্রসঙ্গেই রীতিমতো সরগরম গোটা মিডিয়ামহল।

Advertisement
Advertisement

তার বিয়েতে সেভাবে তারকার সমাগম দেখা না গেলেও নিজের ঘনিষ্ঠমহলের ও পরিবারের সদস্যদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন তিনি। আমেরিকা নিবাসী অনুরণ। কাজের সূত্রে সেখানেই থাকেন তিনি। বিয়ের পর কয়েকদিন শ্বশুরবাড়িতে থাকার পরেই অভিনেত্রী আমেরিকায় পাড়ি দেবেন স্বামীর সাথেই।

Advertisement

Related Articles

Back to top button