ভাইরাল & ভিডিও

Shama Sikander: ‘টিপ টিপ বর্ষা পানি’, নীল জলে এমন নেচে পারদ চড়ালেন শামা সিকান্দার, রইল ঝলক

Advertisement
Advertisement

ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী শামা সিকান্দার। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগতের সাথে পরিচয় তার। বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দার হাত ধরেই। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর অন্যতম জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। আর এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন তিনি।

Advertisement
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয় শামা সিকান্দার। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনকি মুগ্ধ করে তার অগণিত ভক্তদেরও। সম্প্রতি তার একটি বোল্ড ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের একাংশের মাঝে ও ভক্তমহলে চর্চিত শামা সিকান্দার।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে বলিউডের অন্যতম হিট ছবি ‘মহড়া’র কালজয়ী গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালে দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীর শারীরিক হাবেভাবে ছিল চূড়ান্ত আবেদনের ছোঁয়া। পাশাপাশি মানানসই কমলা রঙের শাড়িতে ভিজে পরনে ছিলেন তিনি। খোলা চুলে, মোহময়ী চোখের চাহনিতেই নেটমহলের পাশাপাশি সুইমিং পুলের নীল জলেরও উষ্ণতা বাড়িয়েছেন শামা। ভিডিওর ক্যাপশন অনুযায়ী, নিজের ভক্তদের অনুরোধেই এই বলিউড গানের সাথে ভিডিওটি বানিয়েছেন শামা সিকান্দার। সম্ভবত অভিনেত্রী সমুদ্র পাড়ে কোন এক বিলাসবহুল রিসর্টে সময় কাটাতে গিয়েই বানিয়েছিলে এটি। অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক বোল্ড রিল ভিডিওটির সূত্র ধরেই আপাতত চর্চায় রয়েছেন। মুগ্ধ করেছেন ভক্তদেরও। তার ঝলক অবশ্য রয়েছে কমেন্টবক্সেই।

Advertisement

Related Articles

Back to top button