বিনোদনবলিউড

সৌন্দর্যের দিক থেকে অনুষ্কা শর্মারকেও টেক্কা দেবে বিরাট কোহলির বৌদি, ভাইরাল ছবি

এই সমস্ত ছবিতে চেতনা কোহলিকে অনুষ্কা শর্মার থেকেও বেশি সুন্দরী দেখাচ্ছে

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক, বিরাট কোহলি নিজের দমে ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছেন। এই কারণে, ভারতে এই মুহূর্তে তার ব্যাপারেই চর্চা সবথেকে বেশি। এখন অধিনায়ক রোহিত হলেও চর্চায় থাকেন বিরাটই। এমন পরিস্থিতিতে আমরা যদি তার ব্যক্তিগত জীবনের কথা বলি, তাহলে তিনি বলিউডের বিখ্যাত অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করেছেন এবং দুজনের জুটিকেই সবাই পছন্দ করেন!

Advertisement
Advertisement

বিরাট কোহলি এবং আনুশকা শর্মার জুটি শুধু বলিউডের নয়, সারা বিশ্বের অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত হয়! অনুষ্কা শর্মাও তার সৌন্দর্য দিয়ে বলিউডে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তবে আজ এই আর্টিকেলে আমরা বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা সম্পর্কে নয় বরং বিরাট কোহলির বৌদির সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যিনি সৌন্দর্যের দিক থেকে অনুষ্কা শর্মার থেকেও বেশি সুন্দরী।

Advertisement

Advertisement
Advertisement

আপনাদের জানিয়ে রাখি, বিরাট কোহলিরও একজন বড় ভাই আছে যিনি বিরাট কোহলির আগে বিয়ে করেছিলেন। আমরা যদি বিরাট কোহলির ভাইয়ের স্ত্রীর সৌন্দর্যের কথা বলি তবে তিনি অনুষ্কা শর্মার চেয়ে অনেক বেশি সুন্দরী। বিরাট কোহলির বড় ভাইয়ের নাম বিকাশ কোহলি। তিনি চেতনা কোহলিকে ২০১৫ সালে বিয়ে করেছিলেন।

আসলে, চেতনা কোহলিকে সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় দেখায় এবং প্রায়শই তিনি তার সুন্দর ছবি পোস্ট করেন। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বিয়ের সময় বিকাশ কোহলি এবং চেতনাকে একসঙ্গে দেখা গিয়েছিল। সেখানেই দেখা গিয়েছিলো, চেতনা সৌন্দর্যের দিক থেকে অনেকটাই বেশি সুন্দরী বিরাটের স্ত্রীর থেকেও।

Advertisement

Related Articles

Back to top button