ভাইরাল & ভিডিও

Viral: খালি হাতে বিষাক্ত সাপকে স্নান করালেন এক ব্যক্তি, ভয়ংকর ভিডিও দেখে শিউরে উঠবেন আপনিও

এই ভিডিওতে কিং কোবরাকে স্নান করাচ্ছেন এক ব্যক্তি

Advertisement
Advertisement

সারা বিশ্বে প্রচুর মানুষ আছেন যারা সাপকে ভয় পেয়ে থাকেন। তবে ভয় না পেলে অনেকেই সাপের থেকে কয়েক ক্রোশ দূরে থাকার চেষ্টা করে থাকেন। কিন্তু কিছু মানুষ এমন আছেন যারা সাপকে আর পাঁচটা প্রাণীর মতো দেখেন। তাই বলে সাপকে স্নান করানো! এমনই অদ্ভুত একটি নজির দেখা গেল সোশ্যাল মিডিয়াতে। আসলে ইন্টারনেটের যুগে কত ভিডিও না ভাইরাল হয় আজকাল। কখনো মানুষের নানা রকমের কীর্তি, আবার কখনো পশু পাখিদের সাবলীল আচরণ, সবকিছুই আমাদের মন ভালো করে দেয়। তেমনি মানুষের সঙ্গে বিভিন্ন প্রাণীর সম্পর্ক দেখেও মাঝেমধ্যে হতবাক হতে হয়। তবে সাপ এমন একটি প্রাণী যার সঙ্গে ঘনিষ্ঠ হতে অনেকেই ভয় পান। কিন্তু সেই নজির এবার দেখা মিলল।

Advertisement
Advertisement

কিং কোবরা সবচেয়ে বিষাক্ত সাপগুলির মধ্যে অন্যতম একটি। আর এই সাপ দেখে বেশ আতঙ্ক তৈরি হয়। সেই কিং কোবরা কে স্নান করানোর দৃশ্যের ফুটেজ এবারে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছে। সম্প্রতি ‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামের একটি টুইটার প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে এক ব্যক্তি সাপের মাথায় ধীরে ধীরে জল ঢালছেন। এমনকি স্নান করানোর সময় সরীসৃপটি বেশ স্থির অবস্থায় রয়েছে এবং তার মধ্যে আগ্রাসনের কোন লক্ষণ দেখা যাচ্ছে না। আপাতভাবে ওই ব্যক্তিকে সাপ প্রশিক্ষণে দক্ষ বলে মনে হয়েছে।

Advertisement

এই কারণেই বিশাল সাতটি যেন অবলীলায় পোষ মেনে গেল ঐ ব্যক্তির কাছে। একইসঙ্গে শান্তভাবে সাপের মাথায় জল ঢালতে পারছেন ঐ ব্যক্তি। এমনকি ভিডিওটির সঙ্গে যথার্থ ক্যাপশন দেওয়া হয়েছে, “সাপটি এই ঠান্ডায় জল দিয়ে স্নান করছে।” গত ২ নভেম্বর টুইটারে ভিডিওটি পোস্ট করা হয়েছিল এবং শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের নজরে আসে এই ভয়ংকর ভিডিওটি। ইতিমধ্যেই এই ভাইরাল ভিডিওটি ২৪,০০০ এর বেশি ভিউ পেয়ে গিয়েছে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button