দেশনিউজ

Rahul Gandhi: এই তেলেগু অভিনেত্রীর হাত ধরেই হাঁটতে দেখা গেল রাহুল গান্ধীকে, বিতর্ক মিডিয়াতে

Advertisement
Advertisement

পুনাম কৌর তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন অ্যাক্টিভিস্টও। সম্প্রতি মিডিয়ার পাতায় নিজের একটি ছবির সূত্র ধরে চর্চার আলোয় রয়েছেন এই তেলেগু অভিনেত্রী। সেই ছবি নেটমহলে ভাইরাল হওয়ার পর থেকেই তুমুল বিতর্কে জড়িয়েছেন তিনি।

Advertisement
Advertisement

Advertisement

সম্প্রতি একটি ছবি কয়েকদিন ধরেই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে পুনাম কৌরের হাত ধরে হাঁটতে দেখা গিয়েছে রাহুল গান্ধীকে। কয়েকদিন আগে রাহুল গান্ধীকে অনুসরণ করে ‘ভারত জোড়ো যাত্রা’য় অংশ নিয়েছিলেন তিনি। সেখানেই তাদের দুজনকে একসাথে হাত ধরে হাঁটতে দেখা গিয়েছে। এই নিয়ে কম বিতর্ক সৃষ্টি হয়নি। বিজেপি দলের কর্মী প্রীতি গান্ধী তাদের এই ছবি শেয়ার করে লিখেছিলেন, দাদামশাইকে অনুসরণ করেছেন অভিনেত্রী। আর তার সেই পোস্ট রিটুইট করে অভিনেত্রীকে ঐ বিজেপি কর্মীর উদ্দেশ্যে লিখতে দেখা গিয়েছিল, এটি তার নিজের পক্ষেই অবমাননাকর। প্রধানমন্ত্রীর বলা নারী শক্তির কথাও তিনি তাকে মনে করিয়ে দিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন, তিনি পড়ে যাচ্ছিলেন আর সেইসময়ই তার হাত শক্ত করে ধরেছিলেন রাহুল গান্ধী।

Advertisement
Advertisement

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করে এও জানিয়েছেন, তিনি এই মুহূর্তে ফাইব্রোমায়ালজিয়ায় (Fibromyalgia) আক্রান্ত। এতে তার সবসময় তার ক্লান্তি, ঘুম লেগেই থাকে। পাশাপাশি স্মৃতিশক্তি ও মুডের উপরেও প্রভাব ফেলে এই রোগ। অভিনেত্রী নিজের এই অসুস্থতার কথা জানানোর পর থেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলে। কমেন্টবক্সে চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

Related Articles

Back to top button