নিউজপলিটিক্স

দিলীপ-দেবশ্রীর বৈঠক! তাহলে আবার বিজেপিতে যোগ দেওয়ার চেষ্টা? জল্পনা রাজ্য রাজনীতিতে

Advertisement
Advertisement

দেবশ্রী রায়কে ঘিরে নাটক অব্যাহত। রায়দিঘীর এই তৃণমূল বিধায়ক কবে দলবদল করবেন তা নিয়ে জল্পনা চলছে বহুদিন ধরেই। কয়েকদিন আগে সল্টলেকে দিলীপ ঘোষের বাড়িতেই দেবশ্রীর সঙ্গে তাঁর বৈঠক হয় সংবাদমাধ্যমে জল্পনা ছড়ায়। যদিও মেদিনীপুরের সাংসদ বৈঠকের সত্যতা স্বীকার করে বলেন, ‘কী কথা হয়েছে, সেটা উনি আর আমিই জানি, আর তো কারও জানার কথা নয়।

Advertisement
Advertisement

উনি যে তৃণমূলে আছেন, তাতে কোনও সন্দেহ নেই। উনি আমার বাড়িতে এসেছিলেন, অনেক কথা হয়েছে। উনি এখন কী বলছেন, এটা ওঁর ব্যাপার।’ প্রসঙ্গত উল্লেখ করা যায়, দেবশ্রীকে এই বৈঠকের ব্যাপারে প্রশ্ন করা হলে উনি জানিয়েছিলেন, দিলীপ ঘোষের সঙ্গে তাঁর বৈঠক হয়েছে শুধুমাত্র এনজিও সংক্রান্ত বিষয়েই।

Advertisement

দেবশ্রীর এই বক্তব্যও এদিন খারিজ করে দেন বিজেপির রাজ্য সভাপতি। বলেন, ‘কী করতে এসেছিলেন উনি? আমি তো ওঁর আত্মীয় নই। আমি তো এনজিও চালাই না, দল চালাই। আমি কাউকে ডাকিওনি। দেখা করাটা সৌজন্য বলে করেছিলাম। উনি নিজে থেকেই এসেছিলেন।

Advertisement
Advertisement

এর সঙ্গেই তিনি আরও দাবি করেন, ‘দেবশ্রী হতাশায় ভুগছেন। উনি বিজেপিতে যোগ দিতে চান। কিন্তু এখনও যোগদানের পরিবেশ গড়ে ওঠেনি।’ তবে বিজেপির ভাবনার সাথে দেবশ্রীর ভাবনা মিলে গেলে দলে যোগদানে কোন বাধা থাকবে না বলে জানান বিজেপির রাজ্য সভাপতি।

Advertisement

Related Articles

Back to top button