মিউজিকবিনোদনভাইরাল & ভিডিও

Dance Video: হরিয়ানভি গানের তালে ঘরের মধ্যেই দুর্দান্ত নাচ এক মাঝবয়সী মহিলার, রইল ভিডিও

Advertisement
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে। তাহলে তাতে তিনি সফল হন, সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement
Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক মাঝবয়সী মহিলা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবের ‘অতুল চঞ্চল ভ্লগস্’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে ১ মাস আগে। বর্তমানে যেটি ১৯ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে ধমাকেদার হরিয়ানভি গান ‘ফের যাইও হো পল্টন মে’র তালেই দেখা গিয়েছে এক মাঝবয়সী মহিলাকে। যাকে দেখে এটুকু স্পষ্ট যে তার যথেষ্ট ধারণা রয়েছে নাচ সম্পর্কে। পাশাপাশি রয়েছে প্রশিক্ষণও। সম্ভবত সংসারের চাপে নিজের এই প্রতিভাকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাননি তিনি। তবে বর্তমানে নেটনাগরিকদের একাংশের মাঝে তিনি নিজের সেই নাচের প্রতিভার সূত্র ধরেই পরিচিত হয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button