টলিউডবিনোদন

Aindrila Sharma: ২০ দিনের লড়াইয়ের অবসান, সবার প্রার্থনাকে মিথ্যে করে না ফেরার দেশে ঐন্দ্রিলা

Advertisement
Advertisement

তারার দেশে ঐন্দ্রিলা। এবার আর তার ঘরে ফেরা হল না। লড়াকু মেয়েটা সব চেষ্টা ব্যার্থ করে লড়াই থামালো রবিবার দুপুর ১২’টা ৫৯ মিনিটে। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় তার, হাসপাতাল সূত্রেই মিলেছে সেই খবর। সবাই মন প্রাণ দিয়ে তার ফিরে আসার অপেক্ষায় ছিলেন। চেয়েছিলেন আরো একবার মিরাকেল হোক। কিন্তু তা আর হওয়ার নয়। এই মুহূর্তে তার প্রয়াণে স্তব্ধ সাধারণ থেকে গোটা তারকামহল।

Advertisement
Advertisement

২০১৫ সালে বোনম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। কেমোথেরাপির পর ২০১৬’তে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন তিনি। অভিনয় জগৎ’এও পুরোদমে কাজ করতে শুরু করেছিলেন তিনি।তবে এরপরেও নিস্তার মেলেনি। ২০২১ সালে ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে তার। তবে সেখান থেকেও লড়াই করে ফিরে এসেছিলেন অভিনেত্রী। ২০২২ সালের শুরুর দিকেই তার সুস্থতার খবর পাওয়া গিয়েছিল। আর তার সেই সুস্থ হয়ে ওঠার প্রতিটি মুহূর্তে তার পাশে ছিলেন সব্যসাচী চৌধুরী। তার সঙ্গী, বন্ধু ও অভিভাবক।

Advertisement

শেষ কয়েকমাস সব চলছিল নিজের মতো। তবে ১’লা নভেম্বর আবারো তার ভালো থাকায় বাদ সাদলো তার শরীর। ১’লা নভেম্বর ব্রেন স্ট্রোক হয় তার। হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ২০ দিন টানা মৃত্যুর সাথে লড়াই করে গেছেন তিনি। বাড়ির সকলের পাশাপাশি তার পাশে ছিলেন সব্যসাচী, যা আলাদাভাবে উল্লেখ করা নিষ্প্রয়োজন। বলাই বাহুল্য, তাকে ফিরিয়ে আনার সবরকম চেষ্টা করেছিলেন ডাক্তাররাও। সাধারণ থেকে তারকা সকলেই তার জন্য নিঃস্বার্থভাবে প্রার্থনা করে গিয়েছিলেন। আশা করছিলেন আবারো হয়তো কোন মিরাকেল হবে! আবারো সুস্থ জীবনে ফিরে আসবেন তিনি। না, তা আর হওয়ার নয়। সমস্ত লড়াই থামিয়ে দিয়ে এখন না ফেরার দেশে ঐন্দ্রিলা। চোখে জল ছোট থেকে বড় সকলেরই। হয়তো এই কারণেই বলা হয়,

Advertisement
Advertisement

মানুষ প্রিয়জনদের ছেড়ে যাবার আগে একটু ক্ষণিক ভালো হয়ে যায়……। ভালো থেকো ঐন্দ্রিলা।

Advertisement

Related Articles

Back to top button