বলিউডবিনোদন

বাংলা ভাষা বলতে লজ্জা পান এই বাঙালি তাড়কা! সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, প্রিয়া দাস : রানু মন্ডল এর কথা আমরা সকলেই জানি। তার একটি ভিডিও ভাইরাল হওয়ার পর তিনি বলিউডে গান করার সুযোগ পান। বলিউডে গান করার স্বপ্ন কারই বা না থাকে। ঠিক তেমনি রানু মন্ডলের স্বপ্ন সত্যি হয়েছে।

Advertisement
Advertisement

যিনি এতদিন রানাঘাট স্টেশনে ঘুরে বেড়াতেন তার কাছে আজ কোনো কিছুরই অভাব নেই। উঁচু বাড়ি,দামি গাড়ি সবকিছুই তার কাছে রয়েছে। এমনকি তিনি তিনটি গান রেকর্ড করে ফেলেছেন। এবং বিদেশে ভ্রমণ করতে যেতে পারেন। এক কথায় তিনি এখন বিলাসবহুল জীবন যাপন করছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দেখা গেছে। ছোটবেলার স্মৃতিচারণ করতে মুম্বাই থেকে আসার পরই রানু মন্ডল পুরোনো স্কুলে গিয়েছিলেন। সেখানে ছোটো ছোটো বাচ্চাদের সঙ্গে তিনি কথা বলেন এবং তাদের গান শোনান।

Advertisement
Advertisement

সেখানে তাকে প্রশ্ন করা হয় যে পুরোনো স্কুলে এসে তার কেমন অনুভূতি হচ্ছে? কিন্তু আপনি জানলে অবাক হবেন যে এই প্রশ্নের উত্তর তিনি বাংলার বদলে হিন্দি ও ইংরেজিতে দেওয়ার চেষ্টা করেন। তবে তিনি ঠিকঠাকভাবে কথা বলতে পারছিলেন না। তার অসুবিধের কথা লক্ষ্য করে প্রশ্নকর্তা বলেন বাংলায় উত্তর দেওয়ার কথা।

ভিডিওটিতে তাকে দেখেই বোঝা যাচ্ছিল যে হয়তো তিনি বাংলায় কথা বলতে লজ্জা বোধ করছেন। এটি নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। তার ফ্যানরাও এ বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন। এবং সোশ্যাল মিডিয়ায় তাকে তিরস্কার জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button