নিউজরাজ্য

SSC Recruitment: ফের বিজ্ঞপ্তি জারি হল শিক্ষক নিয়োগে, বহু শূন্যপদে হবে নিয়োগ, জানুন বিস্তারিত

১৬০০ শূন্যপদে চাকরির জন্য বিজ্ঞপ্তি জারি করেছে স্কুল সার্ভিস কমিশন

Advertisement
Advertisement

রাজ্যে ফের স্কুলে চাকরির নিয়োগ হবে। নভেম্বর মাসের শুরুতেই বড়সড় সুখবর চাকরি প্রার্থীদের জন্য। এবার স্কুল সার্ভিস কমিশনের তরফে কাউন্সিলিংয়ের বিস্তারিত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে অফিশিয়াল ওয়েবসাইটে। মূলত শারীর শিক্ষা এবং কর্মশিক্ষা বিষয়ের শূন্যপদে চাকরির কাউন্সিলিং করার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোট ১৬০০ শূন্যপদে হবে নিয়োগ। বিস্তারিত বিবরণ কমিশনের পক্ষ থেকে www.westbengalssc.com সাইটে আপলোড করা হয়েছে।

Advertisement
Advertisement

জানা গিয়েছে, ৩ নভেম্বর থেকেই যাবতীয় তথ্য ডাউনলোড করে নেওয়া যাবে। এবারের কাউন্সেলিং রাউন্ডে স্বচ্ছতার সাথে প্রত্যেক চাকরিপ্রার্থীর সমস্ত নথি যাচাই করা হবে। কোনো কোথাও অনিয়ম বা নথি সংক্রান্ত ক্ষেত্রে অনিয়ম ধরা পড়লে তৎক্ষণাৎ তা বাতিল বলে গণ্য করা হবে। পাশাপাশি কেউ যদি কাউন্সিলিং এর নির্দিষ্ট দিনে উপস্থিত না থাকতে পারেন তাহলে তাকে অনুপস্থিত বলে গণ্য করা হবে। এক্ষেত্রে সে দ্বিতীয় কোনো সুযোগ পাবেন না।

Advertisement

বিজ্ঞপ্তি অনুসারে শারীর শিক্ষা বিষয়ের জন্য শূন্যপদ ৮৫০ টি। অন্যদিকে কর্মশিক্ষা বিষয়ের জন্য শূন্যপদ ৭৫০ টি। আগামী ১০ নভেম্বর থেকে কাউন্সিলিং শুরু হবে। একটি বিষয়ের জন্য দুদিন করে কাউন্সিলিং এর দিন ধার্য করা হয়েছে। কর্মশিক্ষা বিষয়ে ১০ ও ১১ ই নভেম্বর এবং শারীর শিক্ষা বিষয়ে ১২ ও ১৪ ই নভেম্বর কাউন্সিলিং হবে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button