বলিউডবিনোদন

সৌন্দর্য্যে মিস ইউনিভার্সকে টেক্কা দেবেন ৬০ বছর বয়সী জ্যাকি শ্রফের স্ত্রী, মন কেড়ে নেবে আপনারও

বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের স্ত্রীর নাম আয়েশা

×
Advertisement

বলিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই। তাই তো জনপ্রিয় তারকাদের পরিবারের অন্যান্য সদস্যও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে এসে। আর এর মাঝেই এমন এমন তথ্য সামনে আসে যা জানতে পারলে আপনারাও অবাক হয়ে যেতে পারেন। বলিউডে এক জনপ্রিয় নাম জ্যাকি শ্রফ। একাধিক পুরনো হিন্দি সিনেমাতে তাঁর ব্যাপক অভিনয় আজও তাঁকে বলিউডে জনপ্রিয় করে রেখেছে।

Advertisement

তবে আজকের এই প্রতিবেদন জ্যাকি শ্রফকে নিয়ে নয়। আজকের এই প্রতিবেদন তার স্ত্রীকে নিয়ে। আসলে ক্যারিয়ারের কারণে জ্যাকি শ্রফ মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে চর্চায় চলে আসেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেতাকে নিয়ে ব্যাপক আলোচনা চলছে শুধুমাত্র তার স্ত্রী এর জন্য। আসলে সোশ্যাল মিডিয়াতে জ্যাকি শ্রফের স্ত্রীর বেশ কিছু ছবি ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হতে পারে আপনার।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, বলিউড অভিনেতা জ্যাকি শ্রফের স্ত্রী এর নাম আয়েশা। খুব একটা লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া বা সোশ্যাল মিডিয়াতে দেখা যায় না আয়েশাকে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আয়েশার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে প্রেমে পড়ে গিয়েছেন নেটিজেনরা। অনেকে আয়শার সৌন্দর্যের সাথে মিস ইউনিভার্স এর সৌন্দর্যের তুলনা করে বসেছেন। অনেকের মতে ৬০ বছর বয়সে মিস ইউনিভার্স এর সৌন্দর্যকেও টেক্কা দিচ্ছেন জ্যাকি শ্রফ স্ত্রী।

Related Articles

Back to top button