Today Trending Newsদেশনিউজ

২০ দিনের মধ্যে ৫০০০ মিছিল, দিল্লি জয়ে বড় পরিকল্পনা বিজেপির

Advertisement
Advertisement

আগামী মাসের দিল্লির নির্বাচনের আগে ৫,০০০ টি ছোট ছোট সমাবেশের পরিকল্পনা করেছে বিজেপি‌। দলীয় সূত্রে খবর, কীভাবে দেশের রাজধানী থেকে ক্ষমতাসীন আম আদমী পার্টি (আপ)-কে ক্ষমতাচ্যুত করা যায় সে বিষয়ে পরিকল্পনা নেওয়া হয়েছে। সাধারণ ভাবে, দিল্লির ৭০ টি আসনে বিজেপি প্রতিদিন তিন থেকে চার জন সমাবেশ করবেন। আগামী ২০ দিন প্রতিদিন মোট ২৫০ টি জনসভা করা হবে। আশা করা যায় যে ৫,০০০ টি জনসভায় প্রত্যেকের ২০০ জন লোকের বেশি উপস্থিত থাকবে না।

Advertisement
Advertisement

সূত্রের খবর, ‘বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব সরাসরি যোগাযোগের জন্য ২০০ জনেরও বেশি লোকের ছোট ছোট মিছিল ও সমাবেশ করার জন্য কঠোর নির্দেশ দিয়েছেন। তিনি আরও যোগ করেন, ‘বহু প্রবীণ মন্ত্রিসভা সহ বিজেপির শীর্ষস্থানীয় ১০০ জন নেতা এই নির্বাচনী প্রচারে অংশ নেবেন বলে আশা করা হচ্ছে।’ ১০০ জন নেতার যথাযথ রোস্টার থাকবেন যারা প্রত্যাশা করবেন যে তারা প্রতি তিন থেকে চারটি ছোট ছোট মিছিল বা জনসভা করবেন বলে জানা গেছে। বিজেপির দিল্লি ইউনিট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ১০ টি সমাবেশ করার জন্য অনুরোধ করেছে।

Advertisement

আরও পড়ুন : বিজেপির উপর চাপ বাড়াতে মুকুল রায়কে জেরা রাজ্য পুলিশের

Advertisement
Advertisement

ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে চলে দিল্লি বিধানসভা নির্বাচনের জন্য ৫৭ জন প্রার্থীর প্রথম তালিকা শুক্রবার প্রকাশ করে বিজেপি। তালিকার শীর্ষস্থানীয় নামগুলির মধ্যে রয়েছেন রোহিনী কেন্দ্র থেকে বিজেন্দ্র গুপ্ত এবং মডেল টাউন থেকে আপের প্রাক্তন বিধায়ক কপিল মিশ্র। তবে, বিজেপি এখনও নয়াদিল্লি আসনে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিপরীতে তাদের প্রার্থীর নাম প্রকাশ করতে পারেনি। অন্যদিকে ৭০ টি আসনেরই প্রার্থীর নাম ঘোষণা করেছে আপ।

Advertisement

Related Articles

Back to top button