ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

৫ টাকার নোট বিক্রি করলেন পাবেন ৬ লক্ষ টাকা, এইভাবে বিক্রি করে ধনী হয়ে উঠুন

Advertisement

Advertisement

ভারতে এখন এমন অনেক কাজ চলছে যার সাহায্যে মানুষ ধনী হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছে। আপনার কাছে যদি ৫ টাকার নোট থাকে তাহলে সহজ উপায়ে বিক্রি করতে পারবেন। বিশ্ববাজারে এখন অনেক প্রতিষ্ঠান রয়েছে যারা পুরনো নোট ও কয়েন কিনতে পছন্দ করে। ৫ টাকার নোট বিক্রি করলে পেতে পারেন ৬ লক্ষ টাকা। নোট বিক্রি করতে হলে অনেক গুরুত্বপূর্ণ বিষয় জানতে হয়। এর আগেও নোট বিক্রি করে কোটিপতি হওয়ার স্বপ্ন পূরণ করতে পেরেছে মানুষ। নোটের গুণাগুণ জানতে, আপনাকে পুরো প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়তে হবে।

Advertisement

আন্তর্জাতিক বাজারে ৫ টাকার নোট বিক্রি করতে হলে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ শর্ত জানতে হবে। সেল করতে হলে নোটের সামনের দিকে সিরিয়াল নম্বর ৭৮৬ লেখা থাকা আবশ্যক। এ ছাড়া নোটের পেছনের দিকে ট্রাক্টর চালানো কৃষকের ছবি থাকা দরকার।

Advertisement

Advertisement

ক্রমিক নম্বর ৭৮৬ মুসলিম সমাজে অত্যন্ত ভাগ্যবান ও পবিত্র বলে মনে করা হয়। পরিবারে সুখ ও সমৃদ্ধি বজায় রাখতে লোকেরা এই নোটটি নিজের কাছে রাখতে পছন্দ করে। আপনার কাছে যদি তিনটি এই ধরনের নোট থাকে, তাহলে আপনি তা ১৮ লক্ষ টাকায় বিক্রি করতে পারবেন।

৫ টাকার নোট বিক্রি করার জন্য আপনাকে কোনও চিন্তা করতে হবে না। ঘরে বসেই ৫ টাকার নোট বিক্রি করতে পারবেন, যা অনেকটা দারুণ অফারের মতো। এর জন্য আপনাকে প্রথমে কুইকার ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। এর পরে, গ্রাহকরা নিজেরাই আপনার সাথে সংযোগ স্থাপন শুরু করবেন। যা একটি দুর্দান্ত সুযোগের মতো। তবে হ্যাঁ, অফিসিয়ালি কুইকার ওয়েবসাইটে নোটের দাম নিয়ে কিছু বলা হয়নি।

Recent Posts