৪৯ বছর বয়সী মালাইকাকে পুলে হট পোজ দিতে দেখা গেছে, হট ফিগার দেখে আফসোস আরবাজের

Advertisement

Advertisement

প্রায় ১৯ বছরের দাম্পত্য জীবন। হঠাৎ ২০১৭ সালে বিচ্ছেদ। খান পরিবার থেকে নিজেকে সরিয়ে মালাইকা অরোরা খান হয়ে গেলেন শুধু মালাইকা অরোরা। এরপর, থেকে তাকে দেখা যায় বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে। এখনও পর্যন্ত মালাইকা ও অর্জুন বলিউডের অন্যতম সেরা কাপল। যদিও বিয়ে করেননি দুজন কিন্তু দুজনের প্রেম একেবারেই খুল্লামখুল্লা।

Advertisement

একথা মানতেই হয়, এই মুহূর্তে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা হলেন মালাইকা অরোরা (Malaika Arora)। বয়স তার যত বাড়ছে, রূপে লাবণ্যে ততই সমৃদ্ধ হচ্ছেন। তার বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। অথচ মেদ কিংবা বলিরেখা তার শরীরে বাসা বাঁধেনি। বরং দিনদিন তার সৌন্দর্য ও আভিজাত্য বেড়েই চলেছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মালাইকা সক্রিয় থাকার কারণে তাঁর ভক্তরা তার সমস্ত আপডেট পেয়ে যান। সেই কারণে, মালাইকার একটি পুল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে একজন নামি ফটোগ্রাফার ডাবু রত্নানি মালাইকার ছবি ক্লিক করছেন আর মালাইকা সুইমিং পুলে ঝড় তুলছেন। এই ভিডিও দর্শকরা দারুণভাবে উপভোগ করেছেন এবং কমেন্ট বক্সে প্রায় সকলেই প্রশংসা করেছেন। কমেন্ট বক্সে অনেকেই বলেছেন হয়তো আরবাজ খান মালাইকার এই রূপ দেখলে অবাক হবেন কিংবা পস্তাবেন। সত্যি কি তাই?

Advertisement

মালাইকা নিঃসন্দেহে গ্ল্যামারাস ও সফল নারী। পাশাপাশি আরবাজ খান নিজেও এই মুহূর্তে রয়েছেন জর্জিয়া এন্দ্রেয়ানি র সঙ্গে। তিনিও বোল্ড, সুন্দরী ও গ্ল্যামারাস। তবে মালাইকাকে টেক্কা দেওয়া সহজ নয়। বয়সকে তুরি মেরে উড়িয়ে কিভাবে স্টাইলের সঙ্গে থাকা যায় সেটা মালাইকাকে না দেখলে বোঝার উপায় নেই।

Recent Posts