×
দেশনিউজ

লকডাউনের মধ্যেই মালবাহী গাড়িতে লুকিয়ে রওনা গন্তব্যস্থলে, পুলিশের জালে ৩১ জন

Advertisement

কলকাতা : দেশজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। চলবে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত। যার জন্য সমস্ত পরিবহন ব্যবস্থায় বন্ধ। শুধুমাত্র অত্যাবশ্যকীয় পরিবহনে মিলেছে ছাড়। এবার এই অত্যাবশ্যকীয় পণ্যকে কেন্দ্র করেই ঘটেছে এক নতুন ঘটনা। বুধবার এই অত্যাবশ্যকীয় পণ্যের গাড়িতে করেই কয়েক হাজার কিলোমিটার পথ যাবার মতলব করেছিলেন ৩১ জন।

Advertisement

যেহেতু লকডাউন তাই কোনো গাড়ি মিলছে না, শেষে কলকাতা থেকে হরিয়ানার ভিওয়ানি পর্যন্ত যাবার জন্য মালবাহী গাড়িকে বেছে নিলেন একদল মানুষ। ওই মালবাহী গাড়ির মধ্যেই লুকিয়ে ছিলেন তাঁরা। গাড়িটি ভিওয়ানি-রোহাতক জাতীয় সড়কের উপর দিয়ে যাবার সময় চেকিং করার জন্য থামানো হলে সামনে আসে আসল ঘটনা। গাড়ির ভিতরে ৩ জন মহিলা এবং ৪ শিশু সহ মোট ৩১ জন লুকিয়ে ছিলেন।

ঘটনাস্থলে পুলিশ গেলে জিজ্ঞাসাবাদ করা হয় গাড়ির চালককে। তিনি জানিয়েছেন যে তিনি নাকি এসব কিছুই জানতেন না। পুলিশ গাড়িতে থাকা সবাইকে আটক করেন। ডিএসপি বীরেন্দ্র সিং জানিয়েছেন যে গাড়ির চালক ও সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের প্রত্যেককে চৌধুরী বংশীলাল সিভিল হাসপাতালে ভর্তি করা হয় করোনা পরীক্ষা করার জন্য। তবে কারোর শরীরেই করোনা সংক্রমণ ঘটেনি। বর্তমানে ওই ব্যক্তিদের সবাইকে কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

Advertisement

Related Articles

Back to top button