বলিউডবিনোদন

৩০ বছরের পুরনো ছবি ভাইরাল নেটমাধ্যমে, চেনাই যাচ্ছে না অভিনেত্রী ঐশ্বর্যকে, দেখুন ছবি

×
Advertisement

নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত ১৯৯৪ সাল থেকে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমা। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহই নেই। পর্দায় একঝলক তাকে দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। তবে সম্প্রতি নিজের কিছু পুরনো ফটোশুটের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

বিশ্বসুন্দরীর তকমা পাওয়ার দু’বছর আগে অর্থাৎ ১৯৯২ সালের ২৩’শে মে কৃপা ক্রিয়েশনের হয়ে একটি ম্যাগাজিনের ক্যাটালগের জন্য ফটোশুট করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তখন অভিনেত্রীর বয়স ছিল মাত্র ১৮ বছর। সম্প্রতি সেই ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা দেখে রীতিমত অবাক হয়েছেন তার ভক্তরা। অনেকের দাবি, এই সমস্ত ছবিগুলোতে অভিনেত্রীকে চেনাই যাচ্ছে না। উল্লেখ্য, বিগত ৩০ বছর আগেকার এই ছবি।

Advertisement

তবে এখন প্রশ্ন উঠতেই পারে, এই ছবিগুলো ভাইরাল কেন হচ্ছে! আসলে বিমল উপাধ্যায় নামক এক ব্যক্তির টুইটার পোস্ট থেকে জানা গিয়েছে, যে ম্যাগাজিনে এই ছবিগুলি প্রকাশিত হয়েছিল তারই ৩০ বছর পূর্ণ হয়েছে। সেই সমস্ত ছবিতে অভিনেত্রীর পাশাপাশি দেখা মিলেছে সোনালী বেন্দ্রে, তেজস্বিনী কোলাপুরি, নিকি অনেজার। তারাই মডেল হিসেবে ছিলেন সেই ফটোশুটে। সেইসমস্ত ছবি দেখলে সত্যিই অভিনেত্রীকে চেনা কঠিন। বিনোদন জগতে পা রাখার পর তার পুরোপুরি ভোল বদল হয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য।

কারণে অকারণে মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। কয়েকদিন আগেই ৭৫’তম কান ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেটে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। এটি তার ২১’তম উপস্থিতি ছিল। এই ফিল্ম ফেস্টিভ্যালে এবারেও অভিনেত্রীর লুক রীতিমতো নজর কেড়েছিল সকলের। তবে বর্তমানে অভিনেত্রীকে বড়পর্দায় বিশেষ দেখা যায় না, নিজের স্বামী-সন্তান ও পরিবারকেই বেশিরভাগ সময়টা দিয়ে থাকেন তিনি।

Related Articles

Back to top button