ভাইরাল & ভিডিও

জঙ্গল সাফারির বাসে ঝাঁপিয়ে পড়ল ৩ টি বিশাল বাঘ, তারপর যা হল….. (Viral Video)

@Bellaasays2 নামক টুইটার ব্যবহারকারী ভাইরাল ভিডিওটি শেয়ার করেছেন

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় জঙ্গলের বিভিন্ন রুদ্ধশ্বাস ভিডিও। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে এমন কিছু দেখা গিয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি জঙ্গল সাফারির বাস। তাতে বেশ কয়েকজন পর্যটক রয়েছে এবং বাসটি ঘন জঙ্গলের মধ্য দিয়ে যাচ্ছে। হঠাৎ করে এই বাসটিকে ধাওয়া করতে শুরু করে বেশ কয়েকটি বাঘ। এমনকি একটি বাঘ ওই বাসের জানালায় থাবা মেরে বাসের সাথে সাথে চলতে শুরু করে। আপনি নিশ্চয়ই ভাবছেন এতে পর্যটকরা ভয় পেয়ে গিয়েছেন। আসলে এই জঙ্গল সাফারিতে পর্যটকরা যায় এরকম সামনে থেকে বাঘ দেখার জন্য। বাসের জানলায় এমন লোহার জাল লাগানো রয়েছে, যাতে বাঘ কোনোভাবেই না বাসের জানলা ভাঙতে পারে। তবে এই ভিডিও টুইটারে শেয়ার হওয়ার পর থেকে ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটি @Bellaasays2 নামক টুইটার একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এবং ইতিমধ্যেই এটি ৮০ হাজারের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। পাশাপাশি ভিডিওতে প্রচুর মানুষ লাইক ও কমেন্টও করেছেন।

Advertisement

Recent Posts