×
বলিউডবিনোদন

KGF 2-তে রকির মায়ের চরিত্রে অভিনয় করেছেন ২৭ বছরের অর্চনা জৈস, অভিনেত্রীর সৌন্দর্য দেখে হুঁশ উড়বে আপনারও

কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমায় চন্দম্মার ভূমিকায় অভিনয় করেছেন কন্নড় অভিনেত্রী অর্চনা জৈস

Advertisement

অতিসম্প্রতি বক্সঅফিসে রিলিজ করেছে কেজিএফ চ্যাপ্টার ২। প্রত্যেকটি সিনেমা হলে হাউসফুল চলছে এই শো। ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী সুপারস্টার রকির পাশাপাশি ব্যাপক প্রশংসা পাচ্ছেন অন্যান্য তারকারা। কেজিএফ ২ এর হিন্দি সংস্করণ প্রথম দিনে ৬১ কোটি ও দ্বিতীয় দিনে ১০০ কোটির বেশি আয় করেছে। বিজয় ত্রিকানুর পরিচালিত এই কেজিএফ চ্যাপ্টার ২ যে সুপারহিট হতে চলেছে সেই নিয়ে কোনো সন্দেহ নেই। আসলে একের পর এক দক্ষিণী সিনেমা মন জয় করে নিচ্ছে ভারতীয় দর্শকদের। প্রথমে পুষ্পা, তারপর আরআরআর এবং এখন কেজিএফ চ্যাপ্টার ২ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

Advertisement

এই কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার স্টারকাস্ট বেশ তারকাখচিত। সুপারস্টার যশের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্রীনিধি শেঠি। এছাড়াও কাস্টে রয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, মালভিকা অবিনাশ, অচ্যুত কুমার, রাও রমেশ, ঈশ্বরী রাও, রামচন্দ্র রাজু, জন কোকেন এবং আরও অনেকে। তবে সবার মাঝে নজর কেড়ে নিয়েছেন এক কর্ণাটকী অভিনেত্রী। কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমায় রকির মা অর্থাৎ চন্দম্মার ভূমিকায় অভিনয় করেছেন কর্ণাটকের বেঙ্গালুরু-ভিত্তিক অভিনেত্রী অর্চনা জৈস।

Advertisement

সিনেমায় বারংবার উঠে এসেছে ছোট্ট শিশু রকি ভাইকে লালন পালন করে বড় করা মায়ের কথা। এই চরিত্রে অভিনয় করেছেন ২৭ বছরের অর্চনা জৈস। সিনেমাতে তার অসাধারণ সুন্দর অভিনয় মন জয় করে নিয়েছে লাখ লাখ মানুষের। ছোট্ট একটি অংশে অভিনয় করলেও অভিনেত্রীর সাবলীল ও সুদৃঢ় অভিনয় মনে আঁচড় কেটেছে নেটবাসীর। অনেকে তো নতুন করে এই কন্নড় অভিনেত্রীর ফ্যান হয়ে গেছেন। সোশ্যাল মিডিয়াতে লাফিয়ে বাড়ছে ফ্যান ফলোইং।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি মারলেই দেখা যায় বিভিন্ন সুন্দর সুন্দর ছবি। সিনেমাতে সাদামাটা বেশে থাকলেও রিয়েল লাইফে খুব সুন্দর ও মিষ্টি দেখতে এই অভিনেত্রীকে। অভিনেত্রীর জন্ম ব্যাঙ্গালুরুতে। তিনি চারুকলায় স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। অভিনেত্রীর পাশাপাশি একজন ভাল কত্থক নৃত্যশিল্পী তিনি।

Related Articles

Back to top button