২১ বছর বয়সী সাহসী ছবি দিলেন অভিনেত্রী Avneet Kaur, ছবি দেখলে আপনি হাঁপিয়ে উঠবেন

Advertisement

Advertisement

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২১ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগৎ-এর সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগৎ-এ পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৯ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। থেকে থেকেই দুবাইতে পাড়ি দেন অবনীত, স্বাভাবিকভাবেই সেই ঝলক নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতাতেও। তবে সম্প্রতি একাধিক ভিন্ন লুকে ক্যামেরার সামনে এই তরুণ অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর বেশ কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য, সেই প্রতিটি ঝলকেই রীতিমতো বোল্ড রূপে হাজির হয়েছিলেন অভিনেত্রী। খুব স্বাভাবিকভাবেই তার সেই ঝলকগুলি উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল দুনিয়ার একাংশের মাঝে। তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মনেরও। কখনো বিকিনি লুকে, কখনো শর্ট ড্রেসে, আবার কখনো পুরোদস্তুর ওয়েস্টার্ন পোশাকে দেখা দেন অবনীত। প্রতিটি পোশাকই নজরকাড়াভাবে ক্যারি করেন তিনি, যা আর আলাদাভাবে বলার নয়। এই মুহূর্তে সেইসমস্ত ঝলকের সূত্র ধরেই পুনরায় সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী।

Advertisement