টেক বার্তা

স্মার্টফোনের উপরে ১২ হাজার টাকা ছাড়, এই অফারটি ব্যবহার করে এক্ষুনি কিনে ফেলুন Realme 5G স্মার্টফোন

ভারতের বাজারে রিয়েলমি একটা অত্যন্ত জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি হয়ে উঠেছে

×
Advertisement

সারা ভারতের শুরু হয়ে গেছে রিয়েল মি কোম্পানির নতুন ডিসকাউন্ট অফার realme ৫জি সেল। ১১ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সারাদেশে realme কোম্পানির এই সেল চলবে। নির্বাচিত রিয়েলমি ৫জি স্মার্টফোনে ছাড় এবং অফার দেওয়া হবে। যে সমস্ত ফোনে অফার দেওয়া হচ্ছে তার মধ্যেই রয়েছে REALME NARZO 60X, REALME 11 5G, REALME 11 PRO 5G। গ্রাহকরা এই সমস্ত স্মার্ট ফোন এর উপরে সর্বাধিক ১২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন। এই সমস্ত অফারের মধ্যে তাৎক্ষণিক ছাড়, এবং ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত রয়েছে।

Advertisements
Advertisement

realme ওয়েবসাইট থেকে এই সেল শুরু করা হয়েছে এবং, এই মুহূর্তে এই অফারে REALME NARZO 60X 5G স্মার্টফোনের উপরে ১ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। আজ অর্থাৎ ১২ সেপ্টেম্বর দুপুর ১২ টায় বিক্রির জন্য উপলব্ধ হয়েছে এই স্মার্টফোনটি। মাত্র ১১৯৯৯ টাকায় আপনারা এই স্মার্টফোন কিনতে পারছেন এই মুহূর্তে। এছাড়াও, যদি ক্রেতারা এই স্মার্ট ফোন কেনেন তাহলে ২৭৯ টাকা পর্যন্ত 2X কয়েনের পুরস্কার পেয়ে যেতে পারেন। স্মার্টফোনটিতে ছয় মাসের জন্য বিনামূল্যের স্ক্রিন সুরক্ষা দেওয়া হবে। স্মার্টফোনটি 4GB+128GB, 6GB+128GB মডেলে উপলব্ধ। আপনারা এই স্মার্টফোনে পেয়ে যাবেন দুটি কালার অপশন, স্টেলার গ্ৰিন এবং নেবুলা পার্পল।

Advertisements

এই স্মার্ট ফোনটির পাশাপাশি REALME 11 5G, REALME 11 PRO, REALME 11 PRO+ স্মার্টফোনে এই মুহূর্তে ব্যাপক ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। Realme 11 5G স্মার্টফোনে এই মুহূর্তে দেওয়া হচ্ছে ১৫০০ টাকা ডিসকাউন্ট। এছাড়া রিয়েলমি ১১ সিরিজের অন্যান্য স্মার্টফোনের উপরে রয়েছে দু হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও আপনারা নো কস্ট ইএমআই অপশনটি ব্যবহার করতে পারেন স্মার্টফোন কেনার সময়। এই ডিসকাউন্ট অফারে, Realme 11 Pro আপনি পেয়ে যাবেন মাত্র ২১ হাজার ৯৯৯ টাকায়, REALME 11 Pro+ পেয়ে যাবেন মাত্র ২৫ হাজার ৯৯৯ টাকায়।

Advertisements
Advertisement

এছাড়াও এই সেলে আপনি ডিসকাউন্ট এর পাশাপাশি পেয়ে যাবেন প্রচুর ব্যাংক অফার। আপনি আইসিআইসিআই, কোটাক মাহিন্দ্রা এবং অ্যাক্সিস ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করলে ২৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন। এছাড়াও যদি আপনার কাছে কোন পুরনো স্মার্ট ফোন থাকে, তাহলে সেটা এক্সচেঞ্জ করে আপনি অতিরিক্ত বেনিফিট গ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে এক্সচেঞ্জ ভ্যালু আপনার স্মার্টফোনের দাম থেকে বাদ দেওয়া হবে। ফলে সব মিলিয়ে এটা কিন্তু আপনার জন্য একটা দারুন অফার হতে চলেছে। তাই যদি ফাইভজি স্মার্টফোন কেনার কোন লক্ষ্য থাকে, তাহলে আর দেরি করবেন না, চটজলদি পুরো সুবিধা গ্রহণ করুন রিয়েলমি ফাইভজি সেলের, আর বাড়িতে নিয়ে আসুন নিজের প্রথম ফাইভ জি স্মার্টফোন।

Related Articles

Back to top button