বলিউডবিনোদন

৩১ বছর পরে আজকে এমন দেখতে লাগে সালমান খানের প্রথম নায়িকা ভাগ্যশ্রীকে, দেখুন লেটেস্ট ছবি

তার লেটেস্ট লুক দেখলে বোঝাই যায় না যে তার বয়স ৫০ পার করে গেছে

×
Advertisement

ম্যানে প্যার কিয়া ছবির মাধ্যমে সিনেমা জগতে এন্ট্রি হয়েছিল বলিউড সুপারস্টার সালমান খানের। তার সাথে সাথেই এই ছবির মাধ্যমে ডেবিউ করেছিলেন বলি দুনিয়ার আরো এক অভিনেত্রী – ভাগ্যশ্রী। এই অভিনেত্রী নিজের দারুন অভিনয় এবং তার অসাধারণ লুক্সের মাধ্যমে বলি দুনিয়ায় নিজের একটা নাম তৈরি করে নিয়েছিলেন। তবে তারপর থেকে হঠাৎ কোথাও একটা হারিয়ে যান এই অভিনেত্রী। বর্তমানে তার বয়স ৫০ পার করে গেছে। কিন্তু এখনও এই অভিনেত্রী সমানভাবেই সুন্দরী এবং সমানভাবেই জনপ্রিয় সকলের মাঝে। এখন কেমন দেখতে লাগে এই অভিনেত্রীকে, এখনো কিভাবে নিজের সৌন্দর্য্য ধরে রেখেছেন এই অভিনেত্রী? চলুন জেনে নেওয়া যাক।

Advertisement

এখনো পর্যন্ত স্টাইলের দিক থেকে বলি দুনিয়ার একাধিক প্রথম সারির অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন অভিনেত্রী ভাগ্যশ্রী। এই অভিনেত্রী নিজের সৌন্দর্য্যের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন একটা সময়ে। সোশ্যাল মিডিয়ায় ভাগ্যশ্রীর একাধিক সুন্দর ছবি মাঝে মধ্যেই আমরা দেখতে পাই। ২৩ ফেব্রুয়ারি ওনার জন্মদিন। এই মুহূর্তে এই অভিনেত্রীর বয়স ৫৩ বছর। এই মুর্হুতে ওনার যে সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে আছে তার মধ্যে অধিকাংশই বেশ জনপ্রিয়। এই ছবি দেখা বোঝাই যায়না যে তার বয়স ৫০ পার করে গেছে।

কালো রঙের টপের সাথে অভিনেত্রী লাল রঙের একটি স্কার্ট পরেছেন। তার সাথেই অভিনেত্রী একটি কালো রঙের বুট পরেছেন পুরো স্টাইল স্টেটমেন্ট এর জন্য। খোলা চুল এবং অত্যন্ত সাধারণ মেকআপ করেছেন অভিনেত্রী। এই ছবিটি অত্যন্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার সাথে সাথেই ভাগ্যশ্রী আরো একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একটি সাদা রঙের ডিজাইনার গাউন পরে।

Advertisement

ভারী ডায়মন্ড জুয়েলারি এবং পারফেক্ট-মেক আপ তার এই সম্পূর্ণ লুক একেবারে আলাদা করে দিয়েছে। যদিও এই ফটোটি পোস্ট করে তিনি লিখেছেন, এই সমস্ত ড্রেস শুধুমাত্র ছবিতে পোজ দেবার জন্য পরতে ভালো লাগে। আমি জানিনা মহিলারা এই সমস্ত ড্রেস পরে কিভাবে চলতে পারেন। এ থেকে বোঝা যায় ভাগ্যশ্রী সবসময়েই অত্যন্ত কম্ফোর্টেবল পোশাক পরতে পছন্দ করেন এবং তিনি সব সময় নিজের একটা আলাদা লুক ক্যারি করেন।

Related Articles

Back to top button