নিউজ

৩০ শে আগস্ট বড় ঘোষণা মমতা বন্দোপাধ্যায়ের!

Advertisement

প্রতিবছরের মতো এবছরও বৈঠক করতে চলেছেন মমতা বন্দোপাধ্যায়। নেতাজি ইন্ডোর স্টেডিয়াম এই বৈঠক হওয়ার কথা বলা হয়েছে। এই বৈঠক হবে আগামী 30 শে আগস্ট। এই বৈঠকে পশ্চিমবঙ্গের প্রায় তিন হাজার কমিটি অংশগ্রহণ করার কথা ঐদিন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি কি ঘোষণা করতে চলেছে তা নিয়ে কমিটি বৃন্দের মধ্যে খুব কৌতুহল দেখা যাচ্ছে। গতবছর মমতা বন্দ্যোপাধ্যায় 28 হাজার কমিটির জন্য 28 কোটি টাকা ঘোষণা করেছিলেন। গতবার বৈঠকে জানান যে কলকাতার 3000 কমিটি ও জেলাগুলির 25000 কমিটির সবাইকে 10 হাজার টাকা অনুদান দেয়া হবে। কলকাতায় এই টাকা বিতরণ করবে কলকাতা পুলিশ পৌরসভা ও পাশাপাশি দমকল ও।

জেলার পূজা গুলিতে রাজ্যের পর্যটন মন্ত্রী ও স্বনির্ভর গোষ্ঠী দপ্তর অনুদানটি দেবে। এই ঘোষণার জন্য বিরোধীদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল তৃণমূল সরকারকে। এবার প্রধানমন্ত্রীর নিজেই দূর্গা পূজার জন্য সাংসদ ও নেতাদের জনকল্যাণে ব্রতী হতে নির্দেশ দিয়েছেন। আর তৃণমূল চাই না যে বিজেপি দূর্গা পূজায় অনুদান ব্যবস্থা করুক। তাই মুখ্যমন্ত্রী তার আগেই বৈঠকে আহব্বান করেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি ঘোষণা করে সেই বিষয়ে কমেটিয়ানরা খুব কৌতুহল হয়ে পড়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button