জীবনযাপন

সকাল বেলা ঘুম থেকে উঠে নাভির মধ্যে লাগান এই জিনিস এর পর দেখুন কি হয়!

Advertisement

ভারত বার্তা ডেস্ক : বর্তমান সময়ে আমরা টাকা ছাড়া প্রায় কিছুই ভাবতে পারি না। টাকা ছাড়া আমাদের এক পা ও চলার মতো অবস্থা অন্তত বর্তমান সময়ে দাঁড়িয়ে আর নেই। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মানুষের ধন সম্পত্তি ও ঐশ্বর্যের জন্যে দায়ী শুক্র গ্রহ। ভৃগু সংহিতা অনুযায়ী মানুষের অভাব অনটন ও দারিদ্র্যের জন্যে শুক্র গ্রহের প্রভাবকে দায়ী করা হয়। মনে করা হয় কারও জন্ম কুন্ডলীতে যদি শুক্র দূর্বল হয় তাহলে দারিদ্র্যতা তাকে গ্রাস করে। ভৃগু সংহিতা অনুসারে যদি ঘুম থেকে উঠে নাভির মধ্যে এই জিনিসটি লাগানো যায় তাহলে শুক্রগ্রহ শান্ত হয় এবং এর দুষ্প্রভাব থেকে মুক্তি পাওয়া যায়। ফলে অভাব অনটন দূর হয় এবং জীবনে কখনো টাকার অভাব থাকে না। জেনে নিন কি সেই জিনিসটি।

ভৃগু সংহিতা অনুসারে সুগন্ধি হচ্ছে এমন এক জিনিস যা মানুষকে মালামাল করে দিতে পারে। প্রাচীন কালে এটা মানা হতো যে কোনো শুভকাজে যাওয়ার আগে যদি নাভির মধ্যে কোনো সুগন্ধি লাগানো হতো তাহলে সেই কাজে একশো শতাংশ সাফল্য পাওয়া যায়। নাভিতে সুগন্ধি লাগালে অর্থ ও ধন সম্পদ প্রাপ্তিতে যত বাধা আছে তা দূর হয়। এর কারণ হচ্ছে নাভিতে সুগন্ধি লাগালে শুক্র গ্রহের প্রভাব থেকে মানুষ মুক্ত হয়, এবং এর প্রভাব ক্রমশ কমতে থাকে। তাই প্রতিদিন বাড়ি থেকে বের হওয়ার আগে আপনার নাভিতে সুগন্ধি লাগান।

নাভিতে চন্দনের সুগন্ধি লাগালে মা লক্ষ্মীও প্রসন্ন হন। এছাড়া নাভিতে চন্দনের সুগন্ধি লাগানোর ফলে মাথাধরা ও ঘুমের সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। তাই রাতে যদি আপনার ঘুম ঠিকভাবে না হয় তাহলে নাভিতে একফোঁটা চন্দনের সুগন্ধি লাগান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button