খেলা

ম্যাঞ্চেস্টারের পথে পাওলো ডিবালা!

Advertisement

সুরজিৎ দাস : সব কিছু ঠাক ঠাক থাকলে আসন্ন মরশুমে রেড ডেভিলস দের হয়ে খেলতে দেখা যাবে আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো ডিবালা কে। জুভেন্টাস এর সাথে ৪ বছরের কন্ট্রাক্ট শেষ হয়ে যাবে কিছু দিন পরেই তাই ডিবালা কে ওল্ড ট্রাফোর্ড এ আনতে মরিয়ে ম্যান ইউয়ের কর্তারা।

ডিবালা নিজেও আগ্রহী ইংলিশ প্রিমিয়াম লিগ খেলতে এবিষয় তার সতীর্থ দের পরামর্শ চাইলে তার অন্যতম সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানান তার ইপিএল এই খেলা উচিৎ। ইংলিশ প্রিমিয়ার লিগ খেললেই তিনি যথার্থ মাপের বড়ো ফুটবলার হয়ে উঠতে পারবেন। প্রসঙ্গত উল্লেখ্য যে পাওলো ডিবালা আর্জেন্টিনার তরুন সেনশেসন মেসির সতীর্থ এই ফুটবলার ইতিমধ্যেই ইউরো সার্কিটে প্রচুর নাম কামিয়েছে।

অনবদ্য গতি, স্কিল ও ড্রিবলিং এর দক্ষতা এবং গোল করার ধারাবাহিতা তাকে আলাদা মাত্রায় পৌঁছে দিয়েছে। অনেকেরই মতে মেসি উত্তর আর্জেন্টিনা দলের সব থেকে বড়ো স্তম্ভ হয়ে উঠতে পারেন ইকার্ডি ও ডিবালা। বর্তমানে তিনি জুভেন্টাস এ খেলছেন এখানে ৪ মরশুমে ১২৮ ম্যাচে ৫৭ টি গোলের পাশাপাশি রেখেন অসংখ্য আসিস্ট। তাই এইমাপের ফুটবলার রেড ডেভিলস দের জার্সি গায়ে পরলে ম্যান ইউয়ের আক্রমণ ভাগে গতি আসতে বাধ্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button